খুলনা জাতীয়

কুষ্টিয়ার ভেড়ামারায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু

Kushtia Photo 03-07-13কাঞ্চন কুমার,কুষ্টিয়া থেকে:জামায়াতে ইসলামীকে সন্ত্রাসী দল আখ্যায়িত করে জাসদ সভাপতি তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, রাজনৈতিক দল আর সন্ত্রাসী দলের মধ্যে পার্থক্য রয়েছে। জামায়াতে ইসলামী একটি সন্ত্রাসী, জঙ্গীবাদ ও যুদ্ধাপরাধী সংগঠন। তারা সংবিধানের সাথে সাংর্ঘষিক কাজে লিপ্ত থাকে। জামায়াতে ইসলামকে আদালতের রায়ে নির্বাচনের জন্য অযোগ্য ঘোষনা করা হয়েছে, তবে তারা রাজনীতি করতে পারবে।

তিনি গনতন্ত্রের জন্য জামায়াতে ইসলামীকে বিষপোকার সাথে তুলনা করে বলেন, জামায়াত ইসলামকে প্রশাসনিকভাবে নিষিদ্ধ ঘোষনা করা হবে কি হবে না, তা সিধান্ত নেয়া হয়নি। সেটা সরকার পরে সিধান্ত নেবে। তবে তারা মুখোশ পরা উগ্রবাদ, ঘোমটা পরা জঙ্গীবাদ। তারা সুযোগ পেলেই পতাকার বিরুদ্ধে, দেশের বিরুদ্ধে, প্রশাসনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা করে। তাই আগে গনতন্ত্র রক্ষার স্বার্থে বিষপোকা জামায়াতে ইসলামীকে নিধন করতে হবে। তারপরে আগাছা নিধন করা হবে।+

তথ্যমন্ত্রী ওয়েজ বোর্ড সর্ম্পকে বলেন, আগামী ৫ আগষ্ট এ সংক্রান্ত একটি মন্ত্রী সভার বৈঠক রয়েছে। সেখান থেকে একটি সিধান্ত আসতে পারে।

হেফাজত ইসলামীর চেয়ারম্যান আল্লামা শফীকে তেতুল হুজুর আখ্যায়িত করে তিনি আরও বলেন, গনতন্ত্রকে হুমকি মুক্ত করতে জামায়াতে ইসলামী ও তেতুল হুজুরদের কাছ থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে।

শনিবার কুষ্টিয়া ভেড়ামারায় ¯œাতক পাশ ও সমমান পর্যায়ের ছাত্রীদের উপবৃত্তি প্রদান এবং মাধ্যমিক স্তরের ছাত্রছাত্রিদের মধ্যে উদ্দীপনা পুরষ্কার বিতরন অনুষ্ঠানে যোগ দেয়ার আগে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

পরে বেলা সাড়ে এগারটায় ভেড়ামারা উপজেলা অডিটোয়িামে উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে যোগ দেন। ভেড়ামারা উপজেলা নির্বাহি অফিসার রেজাউল করিমের সভাপত্বিতে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুষ্টিয়া জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার মফিজ উদ্দিন আহমেদ ও জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলীম স্বপন,ভেড়ামারা প্রেস ক্লাবের সভাপতি প্রভাষক জাহাঙ্গীর হোসেন জুয়েল, ভেড়ামারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার হায়দার প্রমুখ।