সকল মেনু

তথ্য উপদেষ্টা ও সাংবাদিক গঠনের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা

গোপালগঞ্জ প্রতিনিধি : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে সংবাদিকদের পেশাজীবি সাংবাদিক সংগঠন ও সিনিয়র সাংবাদিকরা গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে জাতীয়শোক দিবসের শ্রদ্ধা নিবেদন করেছে।
মঙ্গলবার বিকেলে প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধূরী টুঙ্গিপাড়ায় বঙ্গন্ধুর সমাধিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর জাতীয় প্রেসক্লাব, ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন, নারী সাংবাদিক কেন্দ্র, সিনিয়র সাংবাদিকবৃন্দ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাবেক নেতৃবৃন্দ, খুলনা সাংবাদিক ইউনিয়ন, নারায়নগঞ্জ সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদীতে  ফুল  দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। নেতৃবৃন্দ কিছুক্ষণ সমাধিসৌধের বেদীর পাশে নিরবে দাড়িয়ে  থাকার পর পবিত্র ফাতেহা পাঠ ও ৭৫ এর ১৫ আগষ্টের শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া মেনোজাত করেন।
এসময় পিআইবির চেয়ারম্যান ও দৈনিক সমকাল সম্পাদক গোলাম সারওয়ারসহ পেশাজীবি সাংবাদিক সংগঠন নেতৃবৃন্দ ও সিনিয়র সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
পরে গোপালগঞ্জ প্রেসক্লাব চত্তরে আয়োজিত গোপালগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধূরী।

টাইমস ওয়ার্ল্ড ২৪ ডটকম/আই এস/এ আর/কে আই/০৯ আগস্ট ২০১৭

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top