জাতীয় ঢাকা

গোমরাহ মানুষের সঙ্গে আল্লামা শফী জোট বেঁধেছেন-কৃষি মন্ত্রী

images (5)শেরপুর থেকে শাহরিয়ার আহম্মেদ শাকির:কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী নারী নিয়ে আল্লামা শফীর বক্তব্যের তীব্র সমালোচনা করে বলেন, দুনিয়ার লম্পট, দুনিয়ার লোভি, গোমরাহ মানুষের সঙ্গে তিনি জোট বেঁধেছেন। যারা মুখে বলে নারী নের্তৃত্ব হারাম, আবার তাদের পাশে বসলে আরাম। তিনি বলেন, সমুদ্র জয় থেকে শুরু করে দেশের উন্নয়নে অনেক কাজ হয়েছে। বাকি কাজ সমাপ্ত করতেই আগামী নির্বাচনে আওয়ামীলীগকে ভোট দিতে হবে। শেখ হাসিনার গতিশীল নের্তৃত্বে এগিয়ে যাবে দেশ।

মন্ত্রী আরো বলেন, নৌকা না থাকলে বই দেওয়া বন্ধ হয়ে যাবে, বন্ধ হয়ে যাবে মেয়েদের পড়াশোনা, বিদ্যুৎ থাকবে না, কলখারখানা বন্ধ হয়ে যাবে। তাই দেশকে অন্ধকারে নিতে চাইলে নৌকার বাইরে, আর আলোর পথে নিতে চাইলে নৌকা ছাড়া কোন উপায় নাই। তিনি আজ ৩ আগষ্ট শনিবার শেরপুরের নকলা উপজেলার বানেশ্বর্দী ইউনিয়নে ঈদের বিশেষ ভিজিএফ , শাড়ী, লুঙ্গি, থ্রিপিচ বিতরণ কালে পৃথক সমাবেশে এসব কথা বলেন।

মন্ত্রী তার নির্বাচনী এলাকায় সপ্তাহব্যাপী ঈদের বিশেষ ভিজিএফ বিতরণ কর্মসূচীর অংশ হিসেবে নকলা উপজেলার বানেশ্বর্দী, চন্দ্রকোণা ও গৌড়দ্বার ইউনিয়নে ৬ হাজার ৪শ’ ৭৪ জন দুস্থদেরমাঝে ১০ কেজি করে চাল, ১ হাজার ২ শ’ জনকে শাড়ী, ৬৫ পিস থ্রিপিস, ও ৪শ’ লুঙ্গি বিতরণ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে জেলা প্রশাসক জাকীর হোসেন, পুলিশ সুপার মেহেদুল করীম, নকলা উপজেলা চেয়ারম্যান বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রব্বানী সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।