জাতীয় ঢাকা প্রধান খবর বিনোদন সারাদেশ

সালমান শাহ’র মা প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন

বিনোদন প্রতিবেদক: বাংলা চলচ্চিত্রের অমর নায়ক সালমান শাহ হত্যার রহস্যের উন্মোচনে প্রধানমন্ত্রীর সহযোগিতা চাইলেন তার মা নীলা চৌধুরী। সোমবার (৭ আগস্ট) ফেসবুকের মাধ্যমে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সহযোগিতার অনুরোধ জানান।

সালমান শাহ খুনের ব্যাপারে রাবেয়া সুলতানা রুবির দেওয়া স্বীকারোক্তিমূলক ভিডিওটি দেখার অনুরোধ জানিয়ে প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নীলা চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, একজন সর্বশান্ত জননী আপনার দৃষ্টি আকর্ষণ করছি। একবার ভিডিওটি দেখুন(সুলতানা রুবির ভিডিও বার্তা)। ইমনের(সালমান) বিচার হলেও আমি আর কোনোদিন ইমনকে পাবো না। কিন্তু আপনার সরকার কলঙ্কমুক্ত হবে। আল্লাহ আমাকে সাহায্য করেছেন, আপনিও আমাকে সাহায্য করুন সত্য উদঘাটনের। আমি কৃতজ্ঞ থাকবো।

এর আগে সালমানের ভক্ত, অনুরাগী ও দেশবাসীর কাছে সালমান শাহ্’র মা অনুরোধ জানিয়ে বলেছিলেন, প্রিয় দেশবাসী, আমাকে সাহায্য করুন। দেখুন, রুবি সুলতানার স্বীকারোক্তি। কিভাবে সালমানকে হত্যা করা হয়েছে। যেভাবে পারেন এফবিআইকে জানান, বাংলাদেশের সকল চ্যানেলকে অনুরোধ করছি রুবির স্বীকারোক্তিটা চালিয়ে দেন। এরপর তিনি আরো বলেন, প্রিয়জন, খেয়াল রাখবেন এই নিউজের পর অনেকে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করবে। শান্তভাবে কাজ করবে। এরপর তিনি সালমানের স্ত্রী সামিরা যেনো দেশ থেকে পালিয়ে যেতে না পারে সে দিকেও আইনের প্রতি দৃষ্টি দেন।

প্রসঙ্গত, সালমান শাহর মৃত্যুর রহস্য নতুন করে জটলা বেঁধেছে আমেরিকা প্রবাসী রাবেয়া সুলতানা রুবির ভিডিও বার্তায়। আত্মমহত্যা নাকি খুন? বিগত দুই দশকে এই প্রশ্নের জবাব না মিললেও হঠাত করেই সালমানের মৃত্যু নিয়ে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ করেছেন হত্যা মামলার অন্যতম এই আসামী। এরই প্রেক্ষিতে সালমান শাহর পরিবার ও দেশজুড়ে থাকা তার অগণিত ভক্ত সঠিক বিচারের দাবি জানাচ্ছেন।