অপরাধ ঢাকা

ফরিদপুরে ইউপি চেয়ারম্যানের ভাইয়ের ওপর সন্ত্রাসী হামলা

OLYMPUS DIGITAL CAMERAফরিদপুর প্রতিনিধি: সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ফরিদপুরের স্থানীয় আওয়ামীলগ নেতা ও ইউপি চেয়ারম্যান সামচুল হক মোল্লার ভাই আব্দুস সালাম মুক্ত। শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের মল্লিকপুর বাজারে এ হামলার ঘটনা ঘটে।জানা যায়, রাতে বাজারের মোবাইল ফ্লেক্সি লোডের দোকান বন্ধ করে মল্লিকপুর বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন তিনি। পথিমধ্যে এলাকার খসরু মেম্বারের কয়েকজন সহযোগী চাপাতি দিয়ে কুপিয়ে ও পিটিয়ে তাকে গুরুতর আহত করে। তার চিৎকারে লোকজন এগিলে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। রাতেই মুক্তকে ফরিদপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। চাপাতির কোপে তার মাথায় গুরুতর জখম হয়েছে এবং বুকে ও পায়ে ক্ষত হয়েছে।

 

আহতের বড়ভাই কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামচুল হক মোল্লা খোরশেদ জানান, এটা খুব দুঃখজনক, আমি এ সন্ত্রাসী হামলার নিন্দা জানাই। যারা হামলা করেছে তারাও ইউনিয়ন আওয়ামীলীগের সমর্থক।

আহতের পরিবার জানায়, এলাকার খসরু মেম্বার তার সহযোগীদের নিয়ে মুক্তর ওপর হামলা করেছে এবং সাথে থাকা প্রায় ৫০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে। পুলিশ জানায়, হামলাকারীদের ধরার চেষ্টা চলছে।