সকল মেনু

গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপে বসছে ইসি

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চলতি মাসের ১৬ এবং ১৭ তারিখ গণমাধ্যম প্রতিনিধিদের সঙ্গে সংলাপে বসবে নির্বাচন কমিশন (ইসি)।

রোববার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন ভবনে নির্বাচন কমিশন সচিব হেলালউদ্দিন আহমদ তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান।

হেলালউদ্দিন আহমেদ জানান, চলতি মাসের ১৬ এবং ১৭ তারিখ দেশের বিভিন্ন গণমাধ্যমকর্মীদের সঙ্গে প্রধান নির্বাচন কমিশনার আগামী সংসদ নির্বাচনের বিভিন্ন বিষয় নিয়ে সংলাপ করবেন। পরে এই মাসের শেষ সপ্তাহের দিকে রাজনৈতিক দলগুলোর সঙ্গে বৈঠক শুরু হবে।

তিনি জানান, মোট ৬০ জন বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন গণমাধ্যমের সম্পাদক, সাংবাদিক নেতা ও মিডিয়া ব্যক্তিত্বদের সংলাপে আমন্ত্রণ জানানো হবে। আর আগস্টের শেষ সপ্তাহে ছয়টি রাজনৈতিক দলের সঙ্গে সংলাপে বসবে নির্বাচন কমিশন।

এর আগে গত ৩১ জুলাই সুশীল সমাজের প্রায় ৪০জন প্রতিনিধিদের সঙ্গে সংলাপ করে ইসি। সেই সংলাপে সেনা মোতায়েন, ‘না’ ভোট, এবং নির্বাচন কমিশনকে আরো কঠোর হওয়াসহ বেশকিছু বিষয় আলোচনায় উঠে আসে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top