সকল মেনু

দেশে বর্তমানে ক্ষমতার তুফান চলছে: এরশাদ

অঙ্গসংগঠনের নেতা তুফান কর্তৃক কলেজ ছাত্রীকে ধর্ষণ ও মা-মেয়ের চুল কেটে দেয়ার ঘটনা উল্লেখ করে দেশে বর্তমানে ক্ষমতার তুফান চলছে বলে মন্তব্য করেন তিনি।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কর্তৃক তুফান আওয়ামী লীগের কেউ না বক্তব্যের উত্তরে এরশাদ বলেন, গঠনতান্ত্রিকভাবে এটি গ্রহণযোগ্য হলেও রাজনৈতিকভাবে খোলা চোখে মানুষ মনে করে, শ্রমিক লীগ আওয়ামী লীগের অংশ। এই তুফান সরকার কী করে শ্রমিক লীগের নেতা হন। তার ভাই মতিন সরকার কী করে যুবলীগের নেতা হন।

চালের দাম বাড়ার বিষয়ে এরশাদ বলেন, আমরা ১০ টাকা কেজিতে চাল দেয়ার প্রতিশ্রুতি শুনেছি। এখন ১০ টাকা তো দূরে থাকা, মানুষকে ৫০ টাকায় চাল খেতে হচ্ছে।

বর্তমান নির্বাচন কমিশনের অধীনে সুষ্ঠু নির্বাচন করা সম্ভব কিনা জানতে চাইলে এরশাদ বলেন, এখন পর্যন্ত এই কমিশনের পরীক্ষা হয়নি। ভবিষ্যতে বোঝা যাবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার, সভাপতি মণ্ডলীর সদস্য কাজী ফিরোজ রশিদ, জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সৈয়দ আবু হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top