সকল মেনু

বরগুনার উপজেলা নিবার্হী অফিসা তারিক এখন মন্ত্রিপরিষদ বিভাগে

হটনিউজ ডেস্ক: বরগুনা সদর উপজেলা নিবার্হী অফিসার গাজী তারিক সালমনকে মন্ত্রিপরিষদ বিভাগে সিনিয়র সহকারী সচিব পদে পদায়ন করা হয়েছে। মন্ত্রিপরিষদ বিভাগ সূত্রে এ তথ্য জানা গেছে। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংশ্লিষ্ট বিভাগে তার বদলি ও পদায়নের বিষয়ে প্রজ্ঞাপন জারির চূড়ান্ত প্রক্রিয়া চলছে।

উল্লেখ্য, আমন্ত্রণপত্রে ছাপানো বঙ্গবন্ধুর ছবি বিকৃত করার গত ৭ জুন বরিশাল জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট ওবায়েদুল্লাহ সাজু বাদী হয়ে ইউএনও গাজী তারিক সালমনের বিরুদ্ধে বরিশাল চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে ৫ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে একটি মামলা দায়ের করেন। ওই মামলায় বিচারক ২৭ জুলাইয়ের মধ্যে গাজী তারিক সালমনকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়ে সমন জারি করেন। এরপর গত ১৯ জুলাই তারিক সালমন আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন।

ওই দিন প্রথমে তার জামিন আবেদন প্রকাশ্যে নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন বরিশালের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. আলী হোসাইন।

এর দুই ঘণ্টা পর আবার তিনি গাজী তারিক সালমনের জামিন মঞ্জুর করেন। মামলাটিও ২৩ জুলাই প্রত্যাহার করে নেওয়া হয়েছে।

এ ঘটনা নিয়ে বিভিন্ন মহলে সমালোচনা শুরু হলে মামলার বাদী অ্যাডভোকেটওবায়েদুল্লাহ সাজুকে আওয়ামী লীগের পদ থেকে বাদ দেওয়া হয়। হয়। এছাড়া বরিশাল ও বরগুনার জেলা প্রশাসককে প্রত্যাহার করে নেওয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top