সকল মেনু

ইসির সংলাপে আমন্ত্রিতদের অনেকেই চিকুনগুনিয়ায় আক্রান্ত

রাকিবুল ইসলাম রাকিব,হটনিউজ২৪বিডি.কম,ঢাকা:  জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে শুরু হওয়া সংলাপে আমন্ত্রিতদের অনেকেই চিকুনগুনিয়ায় আক্রান্ত। এজন্য আজ সোমবার অনুষ্ঠেয় সংলাপে তারা যোগ দিতে পারছেন না। অন্য কারণ মিলিয়ে কমপক্ষে ১১ জন সংলাপে অংশ নিচ্ছেন না। অামন্ত্রিতদের ৫৯ জনের মধ্যে শুধু ২২ জন সংলাপে অংশ নেবেন বলে নির্বাচন কমিশনকে নিশ্চিত করেছেন।

নির্বাচন কমিশনের জনসংযোগ বিভাগের পরিচালক এস এম আসাদুজ্জামান রোববার দুপুরে বলেন, ইসির সংলাপে অংশ নেয়ার জন্য ৫৯ জন বিশিষ্ট ব্যক্তিকে আমন্ত্রণপত্র দেয়া হয়েছে। পরে ইসি থেকে তাদের সঙ্গে যোগাযোগ করা হলে ১১ জন অংশ নিতে পারবেন না বলে জানিয়েছেন। ব্যস্ততা ছাড়াও তাদের মধ্যে কমপক্ষে আটজন চিকুনগুনিয়ায় আক্রান্ত।

তিনি আরও বলেন, এর মধ্যে ২২ জন সংলাপে আসবেন বলে আমাদের নিশ্চিত করেছেন। অন্যান্যদের বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। তারা আসতেও পারেন নাও পারেন।

ইসি সূত্র জানায়, মানুষের জন্য ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক শাহীন আনাম, ব্যারিস্টার রফিক-উল হক, রোকেয়া এ রহমান, অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল হাফিজ, সেন্টার ফর ডেভেলপমেন্ট কমিউনিকেশন্সের নির্বাহী পরিচালক মুহাম্মদ জাহাঙ্গীর, অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম, অধ্যাপক নজরুল ইসলাম, এইচ এম কাশেম, ড. কাজী খলীকুজ্জামান, সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা সুলতানা কামাল ও বিচারপতি গোলাম রব্বানী এই সংলাপে অংশ নিতে পারবেন না। এদের মধ্যে আটজনের চিকুনগুনিয়া হয়েছে। তবে কার কার এ রোগ হয়েছে তা বলতে অস্বীকৃতি জানিয়েছে ইসি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top