সকল মেনু

দুর্গাপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধি ভাতা বিতরণ

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: জেলার দুর্গাপুরে উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে জেলা অডিটরিয়াম কাম-কমিউনিটি সেন্টার হলরুমে ৫১৭জন বয়স্ক, বিধবা, প্রতিবন্ধি ও স্বামী নিগৃহীতদের মাঝে ভাতা বিতরণ করা হয় রবিবার।

সামাজিক নিরাপত্তার আওতায় ২০১৬-২০১৭ বছরের বয়স্ক, বিধবা, স্বামী নিগৃহীত ও অস্বচ্ছল প্রতিবন্ধিদের ৩৩ লক্ষ ৭৩ হাজার ২ শত টাকা ৫১৭জনের মধ্যে বিতরন করা হয়। বিতরণ অনুষ্ঠানে উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ রকিকুল ইসলাম এর সঞ্চালনায় উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেল নির্বাহী কর্মকর্তা মোঃ মামুনুর রশীদ, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ, যুগ্ন সাধারন সম্পাদক বিভাস সরকার, উপজেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক আদিবাসী নেতা স্বপন হাজং, সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুল্লাহ্ হক, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ আব্দুল হান্নান, উপজেলা শ্রমিকলীগ সভাপতি শীতল সরকার, ইউপি চেয়ারম্যান মোঃ শাহীনুর আলম সাজু, মোঃ আব্দুল মতিন মোতালেব সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top