সকল মেনু

শো স্টপার আজরা ও উপস্থাপক পিয়া

বিনোদন ডেস্ক: বাংলাদেশের র‌্যাম্প অঙ্গনের দুই সফল মুখ। দু’জনেই বাংলাদেশের র‌্যাম্প মডেলিংকে আলোকিত করেছেন বিভিন্ন আন্তর্জাতিক ইভেন্টে অংশ নিয়ে। এবার তারা একটি বিশেষ অনুষ্ঠানে হাজির হচ্ছেন দুটি আবহে। এরমধ্যে পিয়া পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন আর শো স্টপার ও কোরিওগ্রাফার হিসেবে থাকছেন আজরা। বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজিত বিশেষ এই সাংস্কৃতিক অনুষ্ঠানের নাম ‘ইনোভেশন এক্সিলেন্স থ্রো অ্যাডুকেশন’। যা এটিএন বাংলায় ২৯ জুলাই বিকাল ৫টা ৪৫মিনিটে প্রচার হবে।
বিইউএফটি এবং এটিএন বাংলার যৌথ আয়োজনের এ অনুষ্ঠানটি সাজানো হয়েছে সংগীত, নৃত্য, আবৃত্তি, ফ্যাশন শো এবং ডকুমেন্টরি দিয়ে। এটি পরিচালনা করেছেন নাহিদ রহমান, প্রযোজনায় রুমানা আফরোজ।
শোতে অংশগ্রহণ করা শিক্ষার্থীরাপিয়া জানান, অনুষ্ঠানে থাকছে দুটি গান। এর মধ্যে ‘ও আমার বন্ধুগো চিরসাথী পথ চলার’ গানটি গেয়েছেন শাহরিয়ার সজল ও সানজিদা তাসনিম। এছাড়া রিফাত ও তার ব্যান্ড টেক্সাস গেয়েছে জেমসের জনপ্রিয় গান ‘সুন্দরীতমা আমার’। ‘মিলন হবে কত দিনে’ এবং ‘রঙ্গবতী রঙ্গবতী’ গানের সঙ্গে উপস্থান করা হয়েছে দুটি ফ্যাশন শো। এর কোরিওগ্রাফি এবং শো স্টপার হিসেবে থাকছেন আজরা মাহমুদ। নিজেদের ডিজাইন করা পোশাক নিজেরাই পরিধান করে শোতে অংশগ্রহণ করেন শিক্ষার্থীরা।


অনুষ্ঠানে আজমেরী সুলতানা আবৃত্তি করেছেন দেবব্রত সিংহের কবিতা ‘মৃণালের পত্র’। এছাড়া রয়েছে ‘মনে রং লেগেছে’ এবং ‘মন মোর মেঘেরও সঙ্গী’ গানের ওপর একক ও দলীয় নাচ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top