সকল মেনু

দুপুর ১টা থেকে গ্যাস থাকবে না মিরপুরে

নিজস্ব প্রতিবেদক : নির্মাণাধীন মেট্রোরেল প্রকল্পের আওতায় গ্যাসের পাইপলাইন স্থানান্তরের কারণে মিরপুরে আজ বৃহস্পতিবার চার ঘণ্টা গ্যাস থাকবে না। দুপুর ১টা থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত গ্যাস সংযোগ বন্ধ থাকবে। এই নিয়ে প্রকল্পটির নির্মাণকাজের জন্য পঞ্চম দফায় এসব এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে। তিতাস গ্যাসের জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ ওয়াহিদুজ্জামান এই তথ্য জানিয়েছেন। একই সঙ্গে সংস্থাটির এক বিজ্ঞপ্তিতেও বিষয়টি জানানো হয়।

মোহাম্মদ ওয়াহিদুজ্জামান জানান, চিড়িয়াখানা রোড, মিরপুর-১, ২, ৬, ৭, মিরপুর-১০, ১১ ও ১২ এর রাস্তার পশ্চিম পাশ, ইস্টার্ন হাউজিং, রূপনগর, আরামবাগ, আলুব্দী ও আশপাশের এলাকায় আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত ২০ কিলোমিটার মেট্রোরেল নির্মাণকাজের উদ্বোধন করা হয় ২০১৬ সালের জুন মাসে। এই প্রকল্পের নির্মাণকাজের জন্য গত দুই সপ্তাহের বৃহস্পতিবারও মিরপুর এলাকায় ১০ ঘণ্টা গ্যাস সংযোগ বন্ধ ‍ছিল। এলাকাগুলো হচ্ছে- মিরপুর ১০-এর পূর্ব ও পশ্চিম পাশ, আগারগাঁও রোড, মনিপুর, কাজীপাড়া, শেওড়াপাড়া, পীরেরবাগ, বড়বাগ, আগারগাঁও, সেনপাড়া, ইব্রাহীমপুর, কচুক্ষেত থেকে ভাষানটেক, উত্তর কাফরুল, তালতলা, কল্যাণপুর, শ্যামলী, মিরপুর-১, মিরপুর-২, মিরপুর-৬, মিরপুর-৭, আহমদনগর, পাইকপাড়া, শিয়ালবাড়ি, রূপনগর, আরামবাগ, ইস্টার্ন হাউজিং, মিরপুর ক্যান্টনমেন্ট ও আশপাশের এলাকা।

এর আগে চলতি বছরের ২১ এপ্রিল এবং ২৯ জানুয়ারি আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বর পর্যন্ত সড়কের পশ্চিম পাশে গ্যাস সংযোগ বন্ধ রেখে মেট্রোরেল প্রকল্পের কাজ করা হয়। তারও আগে গত ২৮ ডিসেম্বরও একই কাজের জন্য দিনব্যাপী গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়। গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ প্রতিবারই আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top