সকল মেনু

ঘোষণা হলো যুবমহিলা লীগের পূর্ণাঙ্গ কমিটি

হটনিউজ ডেস্ক: আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুব মহিলা লীগের ১২১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। জাতীয় সম্মেলনের প্রায় চার মাস পর মঙ্গমলবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়।

এর আগে গত ১১ মার্চ সংগঠনটির দ্বিতীয় সম্মেলনে নাজমা আক্তারকে সভাপতি ও অধ্যাপিকা অপু উকিল সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

পূর্ণাঙ্গ কমিটিতে কমিটিতে ২১ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন-জাকিয়া পারভিন মনি, শিরিনা নাহার লিপি, আদিবা আঞ্জুম মিতা, শামিমা চৌধুরী বিথী, কোহেলী কুদ্দুস মুক্তি, আশরাফুন্নেছা পারুল, ডেইজী সরোয়ার, হোসনে আরা হাসু, আফরোজা মনসুর লিপি, কেশোয়ারা সুলতানা সালমা, ইয়াসমীন আক্তার পপি, ইসরাত জাহান নাসরীন, আফসানা হাসান ডেইজী, পারভীন খায়ের, নার্গিস মাহতাব, শারমীন জাহান মেরী, রাশেদা পারভীন মনি, শাহনাজ মতিন ঘূর্ণী, জিন্নাতুন্নেছা রোজী, আফসানা ফেরদৌস কেকা ও সেলিনা রহমান।

যুগ্ম সাধারণ সম্পাদক ৮ জন হলেন-রাজিয়া পারভীন লাকি, নুসরাত জাহান জেসমিন, অ্যাডভোকেট শাহনাজ পারভীন ডলি, মমতা হেনা লাভলী, খোদেজা নাছরীন, শারমীন আক্তার নিপা, শামসুন্নাহার  রত্না ও জেদ্দা পারভীন খান রিমি।

সাংগঠনিক সম্পাদক ৮ জন হলেন, ফারজানা ইয়াছমীন বিপ্লবী, সালমা ভূইয়া চায়না, শারমিন সুলতানা লিলি, মাহফুজা রিনা, নাসরীন সুলতানা ঝরা, জাকারিয়া সৃজনী শিউলি, শারমীন সুলতানা শরমী ও জেসমিন শামীমা নিঝুম।

এ ছাড়া নুপুর খানম দুলি প্রচার, মামনী ভূঁইয়া মনি সহ প্রচার, বিনা চৌধুরী দপ্তর, পারভীন কানম মিশু সহ দপ্তর, শেখ শারমিন রিমা অর্থ, তাসলিমা পারভীন মুন্নী সহ অর্থ, এম.বি. কানিজ শিক্ষা, সরকার ফারহানা আক্তার সহ শিক্ষা, এডভোকেট সোহানা জেসমিন আইন, কাজী শারমিন সুলতানা তন্নী আন্তর্জাতিক, খাদিজা আক্তার শিল্পী সহ আন্তর্জাতিক, শামীমা আরা নিগার ত্রাণ ও সমাজ কল্যাণ, নাজনীন সুলতানা নাজু সহ ত্রাণ ও সমাজকল্যাণ, রাবেয়া শহীদ বিজ্ঞান ও প্রযুক্তি, নুর রাজিয়া সুলতানা সহ বিজ্ঞান ও প্রযুক্তি, নাহিদা আক্তার সাংস্কৃতিক, কাজী শামীমা আরেফিন লাভলী স্বাস্থ্য ও পরিবেশ, ডা: ফারহানা নিশাত সোহেলী সহ স্বাস্থ্য, তানিয়া হক শোভা তথ্য ও গবেষণা, তানিয়া সুলতানা হ্যাপি সহ তথ্য ও গবেষনা, শারমীন আলম আরজু জনশক্তি ও কর্মসংস্থান, আন্তু রহমান ইতি সহ জনশক্তি ও কর্মসংস্থান, আসমা আক্তার রুনা ক্রীড়া, খাদিজা আক্তার শিল্পী সহ ক্রীড়া, ইসরাত সরকার ঝুনা পরিবেশ, তাহরিমা হক সুপ্তি সহ পরিবেশ, জেসমিন আক্তার নিপা যুব মহিলা কল্যাণ, লাভলী সুলতানা সহ যুব মহিলা কল্যাণ সম্পাদক পদে ঠাঁই পেয়েছেন। এ ছাড়া সদস্য পদে রয়েছেন আরো ৫২ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top