সকল মেনু

শাবানা আজীবন সম্মাননা পেলেন

হটনিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ‘জাতীয় চলচ্চিত্র পুরস্কার ২০১৫’-এ আজীবন সম্মাননা পেলেন কিংবদন্তি অভিনেত্রী শাবানা। একইসঙ্গে সঙ্গীতশিল্পী ফেরদৌসী রহমানকেও আজীবন সম্মাননা দেয়া হয়। বেশ আগেই এ সম্মাননা দেয়া হবে বলে ঘোষণা দেয়া হয়েছিল। তবে শাবানা নিজে উপস্থিত থেকে এ সম্মাননা গ্রহণ করবেন কিনা তা নিয়ে সংশয় ছিল। সংশয় উড়িয়ে শাবানাকে দেখা গেল অনুষ্ঠানে। মঞ্চ থেকে তার নাম ঘোষণা হবার পরই তিনি মঞ্চে ওঠেন। এসময় তাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে হাসিমুখে কথা বলতে দেখা যায়। পরে পদক নেন।

আজ সোমবার বিকেলে সাড়ে ৪টায় বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে পুরস্কার বিতরণী শুরু হয়। এবার ২৫টি বিভাগে পুরস্কার প্রদান করার কথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার।
অনুষ্ঠানে জনপ্রিয় তারকা দম্পতি আলমগীর ও রুনা লায়লার পাশেই তাকে বসতে দেখা যায়।

প্রায় দুই দশক আগে বাংলা সিনেমা থেকে বিদায় নেন শাবানা। স্থায়ী হন যুক্তরাষ্ট্রে। মাঝে মাঝে ঢাকায় এলেও প্রকাশ্যে আসেননি আর। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাত করেন তিনি। তার স্বামীর জন্য আয়োজিত এক সমাবেশে নৌকা প্রতীকে ভোটও চেয়েছেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top