সকল মেনু

আশুলিয়ায় জঙ্গি আস্তানা সন্দেহে বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব

হটনিউজ ডেস্ক: সাভারের আশুলিয়া থানার নয়ারহাটে চৌরাবাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে র‌্যাব-৪। শনিবার দিবাগত রাত ১টা থেকে ইব্রাহীম নামে এক ব্যক্তির টিনশেড ওই বাড়িটি ঘিরে রাখা হয়।

র‌্যাব-৪ এর সংশ্লিষ্ট সূত্র জানায়, সন্দেহভাজন জঙ্গিরা রাত তিনটার দিকে ভেতর থেকে কয়েক রাউন্ড গুলি করেছে। তবে এখনও পর্যন্ত কেউ হতাহতের শিকার হয়নি। বাড়ির মালিক ইব্রাহিমকে র‌্যাবের হেফাজতে নেওয়া হয়েছে।

বাড়িটির ভেতরে ‘জঙ্গি দলের’ একাধিক সদস্য রয়েছেন বলে র‌্যাব সূত্রে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-৪ এর কমান্ডিং অফিসার লুৎফুল কবির জানান, অভিযান শুরুর পরপরই ভেতরে থাকা জঙ্গিরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে কমপক্ষে ৫ রাউন্ড গুলি ছোঁড়ে। ভেতরে থাকা জঙ্গিরা র‌্যাব সদস্যদের ‘তাগুতির দল’ উল্লেখ করে বেশ কয়েকবার গালিগালাজ করে বলেও জানান তিনি।

অভিযানের সূত্র সম্পর্ক জানতে চাইলে র‌্যাব-৪ এর কমান্ডিং অফিসার লুৎফুল কবির বলেন, ‘বেশ কিছুদিন ধরে আমরা এই জঙ্গিদের ব্যাপারে অনুসন্ধান চালাচ্ছিলাম। এরই ধারাবাহিকতায় তাদের এই আস্তানাটির বিষয়ে নিশ্চিত হওয়ার পর সেখানে অভিযান শুরু করি।’

টিনশেড ওই বাড়িটির ভেতরে থাকা ‘জঙ্গিদের’ আত্মসম্পর্ণ করতে হ্যান্ডমাইকে বেশ কয়েকবার আহ্বান জানানো হলেও তারা সাড়া দেয়নি বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।

র‌্যাবের অভিযানের খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশের একটি দল সেখানে গিয়েছে। আশপাশের ভবনের বাসিন্দাদের অন্যত্র সরিয়ে নেওয়া হচ্ছে। ওই বাড়িটির সামনে কয়েকটি দোকানও রয়েছে। আজ রবিবার দিনের আলোতে আস্তানাটিতে অভিযান চালানো হবে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top