অপরাধ খুলনা

মধুমতি নদী থেকে এক যুবকের জবাই করা লাশ উদ্ধার

downloadনড়াইল প্রতিনিধি:নড়াইলের নড়াগাতি থানার মধুমতি নদীর চাপাইল ঘাট এলাকা থেকে ইসমাইল শেখ (২৩) নামে এক যুবকের হাত-পা বাঁধা জবাই করা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২আগস্ট) সকালে নড়াগাতী থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত ইসমাইল শেখ নড়াগাতি থানার চাপাইল গ্রামের মুনছুর শেখের পুত্র।

নিহতের ভাই হারুন শেখ জানান, গত ৩০ জুলাই রাতে তারাবির নামাজ শেষে ইসমাইল শেখ চাপাইল ঘাটের একটি মুদি দোকানে বসে একই গ্রামের শহিদুল ও ইশারতের সাথে বসে গল্প করছিল। কিন্তু রাতে বাড়ি না ফেরায় পরের দিন অনেকস্থানে খোঁজাখুজি করেও সন্ধান মেলেনি। শুক্রবার সকালে পথচারী লোকজন মধুমতি নদীর চাপাইল ঘাট এলাকায় লাশ দেখে খবর দিলে আমরা ইসমাইলের লাশ শনাক্ত করি। তিনি আরো জানান, ইসমাইলের কোন শত্র“ ছিল না।

নড়াগাতি থানা অফিসার ইনচার্জ (ওসি) আমীর তৈমুর ইলী জানান, স্থানীয় লোকজন নদীতে লাশটি দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে সন্ত্রাসীরা ইসমাইলকে জবাই করে হত্যা করে হাত-পায়ে ইট বেঁধে নদীতে ফেলে দিয়েছিল। লাশটির ময়নাতদন্তের জন্য নড়াইল সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই রহিম শেখ বাদি হয়ে অজ্ঞাতদের আসামী করে মামলা দায়ের করেছেন ।