সকল মেনু

লোহাগড়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

Narail Photo-2 (02.08.13)নড়াইল প্রতিনিধি:বিশ্ব মাতৃদুগ্ধ সপ্তাহ উপলক্ষে নড়াইল আশার আলো ফাউন্ডেশনের উদ্যোগে এবং কেয়ার বাংলাদেশের সহযোগিতায় কালিয়া ও লোহাগড়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহ¯প্রতিবার (১ আগস্ট) সকাল ১০টায় কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপেক্স চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিট বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একইস্থানে এসে শেষ হয়। পরে আলোচনা সভায় কালিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আবুল হোসেনের সভাপতিত্বে বক্তৃতা করেন প্রধান অতিথি কালিয়া উপজেলা চেয়ারম্যান খান শামিম রহমান ওছি, বিশেষ অতিথি কালিয়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহীন হোসেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ বশির আহম্মেদ খান, কেয়ার বাংলাদেশের পিডিও অনিতা রানী ভৌমিক প্রমুখ।

অপরদিকে দিবসটি উপলক্ষে লোহাগড়ায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপেক্স চত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাবের সামনে শেষ হয়। পরে অফিসার্স ক্লাবে আলোচনা সভায় বিএমএ জেলা সভাপতি মনোয়ার হোসেন তাপসের সভাপতিত্বে বক্তৃতা করেন জেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এসএম জাফরী, লোহাগড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাহীদুল ইসলাম, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নকীবুল হাসান, আশার আলো ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক আফরোজা খানম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top