সকল মেনু

ফেনীতে একরাম হত্যার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

ফেনী প্রতিনিধি: ফেনী পৌরসভার বিরিঞ্চি এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মো. সোহেল ওরফে রুটি সোহেল নামে একজন সন্ত্রাসী নিহত হয়েছেন। পুলিশ বলছে, তিনি ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরামুল হক হত্যা মামলার আসামি। রবিবার দিবাগত গভীর রাতে বিরিঞ্চি গ্রামের হ্যাঙ্কার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সোহেলের বাড়িও একই গ্রামে।

র‌্যাব-৭-এর ফেনী ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়াত জামিল ফাহিম বলেন, ‘ওই এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা অভিযান চালায়। এ সময় রুটি সোহেল ও তার সন্ত্রাসী বাহিনী র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি করলে সোহেল আহত হয়। র‌্যাব তাকে ফেনী জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে একাধিক হত্যাসহ ডজনখানেক মামলা রয়েছে। সে সম্প্রতি জামিনে বের হয়ে এলাকায় বেশ কয়েকটি ছিনতাই ও ডাকাতির ঘটনার ঘটিয়েছে।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি রিভলবার ও কয়েক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান র‌্যাব।

২০১৪ সালের ২০ মে ফেনীতে বিলাসী সিনেমা হলের সামনে ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি একরামুল হককে প্রকাশ্যে গুলি করে, কুপিয়ে ও গাড়িসহ পুড়িয়ে হত্যা করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top