অপরাধ আন্তর্জাতিক জাতীয় ঢাকা প্রধান খবর প্রবাসী সংবাদ সারাদেশ

এবার যুক্তরাষ্ট্রে নাইট ক্লাবে বন্দুকধারীর হামলা: আহত ১৭

হটনিউজ ডেস্ক : এবার যুক্তরাষ্ট্রের আরকানসাসের একটি নাইট ক্লাবে গোলাগুলিতে অন্তত ১৭ জন আহত হয়েছে। স্থানীয় সময় আজ শনিবার রাতে লিটল রক এলাকার পাওয়ার লাউঞ্জ নাইট ক্লাবে এ ঘটনা ঘটে। লিটল রকের পুলিশ প্রধান কেন্টন বাকনার জানিয়েছেন, রাত ২টা ৩০ মিনিটে নাইট ক্লাবের ভেতরে গুলি বিনিময়ের ঘটনা ঘটে।

আরকানসাস পুলিশের বরাতে জানা যায়, গুলিবিদ্ধ একজনের অবস্থা আশঙ্কাজনক। সবচেয়ে কমবয়সী গুলিবিদ্ধ যে তার বয়স ১৬ বছর বলে জানা গেছে। খবর বিবিসির।

হামলায় আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর। তবে আহত অন্যদের প্রাণহানির আশঙ্কা নেই। আহত ১৭ জনের সবাই গুলিবিদ্ধ হয়েছে। গোলাগুলির সময় তাড়াহুড়া করে নাইট ক্লাব থেকে বের হওয়ার চেষ্টা করলে আরো কয়েকজন আহত হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরো জানান, আহতদের সবার বয়স ১৬ থেকে ২০ বছরের মধ্যে। কী কারণে এই গোলাগুলির ঘটনা ঘটেছে তা তাৎক্ষনিকভাবে জানা যায়নি। তবে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

লিটল রক পুলিশ বিভাগ এই টুইটার বার্তায় বলেছে, ‘সন্দেহভাজন কে বা কারা এই গোলাগুলির পেছনে রয়েছে সেটা এখনো জানা যায়নি। তবে আমরা বিশ্বাস করি না এর সঙ্গে কোনো স্বক্রিয় বন্দুকধারী কিংবা সন্ত্রাসবাদের সংযোগ রয়েছে। কনসার্টে মতবিরোধ নিয়ে এ সংঘর্ষ হয়ে থাকতে পারে।’

পুলিশের বরাতে এবিসি নিউজ নেটওয়ার্ক জানিয়েছে, গোলাগুলির শব্দে পালাতে গিয়ে বেশির ভাগ মানুষ গুলিবিদ্ধ হয়েছেন।