সকল মেনু

ইবি শিবির সভাপতিসহ দুই নেতা আটক

images (3)কাঞ্চন কুমার,কুষ্টিয়া থেকে:কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা শিবির সভাপতি তারেক মনোয়ারসহ দুই নেতাকে ঢাকায় আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর মিরপুর এলাকা থেকে তাদের আটক করা হয়।

শিবিরের বিজ্ঞপ্তিতে জানানো হয়, সংগঠনের ইবি নেতা তারেক মনোয়ার ও শাহিন বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়া থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসে ওঠেন। বিকাল ৪টার দিকে তারা রাজধানীর কল্যাণপুরে এসে বাস থেকে নামেন। এ সময় বড়ভাই ও পরিচিতজনদের সঙ্গে তারেক মনোয়ার মোবাইল ফোনে কথা বলেন। পরে তারা দুজন মিরপুর ১০ এর উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে মিরপুর এলাকা থেকে ডিবি পুলিশের সাদা পোষাকধারী সদস্যরা তাদের আটক করে। যা তাৎক্ষণিক এসএমএসের মাধ্যমে তারেক মনোয়ার জানান। আটক করার পর বৃহস্পতিবার রাত ৯ টা পর্যন্ত তাদেরকে কোনো থানায় হস্তান্তর করা হয়নি।

মিরপুর থানার ওসি সালাউদ্দিন আহমেদ খান জানান, তারেক মনোয়ার ও শাহিনুজ্জামানকে পুলিশ আটক করে। পরে তাদেরকে ডিবির কাছে হস্তান্তর করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top