সকল মেনু

কৃষককে ধরে নিয়ে গেছে বিএসএফ

images (2)কাঞ্চন কুমার,কুষ্টিয়া থেকে:কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ভারত সীমান্ত সংংলগ্ন রামকৃঞ্চপুর ইউনিয়নের মুন্সিগঞ্জ ঠোটারপাড়া এলাকায় মাথাভাঙ্গা নদীর তীরে থেকে এক বাংলাদেশী কৃষককে ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। এ ব্যাপারে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি কড়া প্রতিবাদ জানিয়ে বাংলাদেশী কৃষককে ফেরত চেয়ে বিএসএফ কে পত্র দিয়েছে।

বিজিবি ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার বেলা সাড়ে ১২ টার দিকে মুন্সিগঞ্জ গ্রামের নজরুলের ছেলে বিপ্লব ওরফে দিপা (২৭) বাড়ি সংলগ্ন ১৫৩/৬ এস সীমান্ত পিলারের নিকট মাথাভাঙ্গা নদীর পাড়ে ঘাস কাটছিল। এসময় ভারতের নদীয়া জেলার হোগলবাড়িয়া থানার উদয় বিএসএফ ক্যাম্পের সদস্যরা তাদের জোর করে ধরে নিয়ে তাদের ক্যাম্পে নিয়ে যায়। এ ব্যাপারে বিজিবি ৩২ ব্যাটালিয়ানের মুন্সিগঞ্জ আশ্রায়ন ক্যাম্পের কমান্ডার নায়েক সুবেদার মালেক জানান, বাংলাদেশী নদীপাড় থেকে বাংলাদেশীকে ধরে নিয়ে যাওয়ায় কড়া প্রতিবাদ জানিয়ে বিপবকে ফেরত চেয়ে বিএসএফ কে পত্র দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top