সকল মেনু

মানুষের ভোগান্তি লাঘব হয়েছে: সেতুমন্ত্রী

হটনিউজ ডেস্ক : নিজের কর্মব্যস্ততা ও পরিশ্রমের চিত্র তুলে ধরে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আজকে আমার ভালো লাগছে যে, এই দৌড়াদৌড়ি করে মানুষের ভোগান্তি লাঘব করতে পেরেছি। আজকে কোথাও যানজট নেই। তবে বিভিন্ন স্থানে গাড়ির চাপের কারণে ধীরগতি আছে।’

আজ শুক্রবার রাজধানীর কাকরাইলে হোটেল রাজমনি ঈঁশাখায় ইসলামিক ফ্রন্টের ইফতার মাহফিলে এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী। এর আগে তিনি রাজধানীর সায়দাবাদ ও মাওয়া এলাকা পরিদর্শন করেন।

বিএনপি চেয়ারপারসনের সমালোচনা করে মন্ত্রী বলেছেন, খালেদা জিয়া ইফতার অনুষ্ঠানে যান আওয়ামী লীগের বিরুদ্ধে কথা বলতে। তার কাজই হল আমাদের বিরুদ্ধে মিথ্যাচার করা।

তিনি বলেন, আমরা তো ধর্মীয় জায়গায় রাজনীতি করি না। মসজিদে, ইফতারে রাজনৈতিক বক্তব্য দিইনা। আমাদের নেত্রী এটি করেন না।

ইসলামিক ফ্রন্টের চেয়ারম্যান সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদীর সভাপতিত্বে এতে আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য খন্দকার গোলাম মওলা নকশেবন্দী, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top