সকল মেনু

সড়ক দূর্ঘটনায় এক মহিলা নিহত ,শিশুসহ আহত- ৪জন

cde3f3c3b5c318cdb3e06b819deeee8f মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার শমশেরনগর এলাকায় একটি প্রাইভেটকারের ধাক্কায় পারভীন বেগম (৩৫) নামে এক মহিলা নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে শিশুসহ চারজন। বৃহ¯পতিবার রাত ১০টার দিকে শমশেরনগর-মৌলভীবাজার সড়কের ভাদাইর দেউল এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চাতলাপুর চা-বাগান এলাকা থেকে সাদা রংয়ের একটি প্রাইভেটকার মৌলভীবাজারের দিকে আসার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ফারুক আহমদ নামে এক ব্যক্তির বাসায় ঢুকে পড়ে। এতে ফারুক আহমদের শিশু সন্তান শিপু (১২), তপু (৮), স্ত্রী পারভীন বেগম (৩৫) ও কাজের মেয়ে মিলাতুন বেগম (১৮) ও ডেকোরেটর কর্মী আলেয়া বেগম (৩৫) গুরুতর আহত হন। আহতদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পারভীন বেগম মারা যান। কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ নেহার রঞ্জন দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে শুক্রবার দুপুর ২ টায় বলেন নিহতের লাশ হাসপাতালের মর্গে রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top