সকল মেনু

বুড়িচং প্রেসক্লাবের সভাপতির মৃত্যু

mitthuতাপস চন্দ্র সরকার,বুড়িচং কুমিল্লা: জেলার বুড়িচং উপজেলা প্রেসক্লাবের সভাপতি জেহাদ হোসেন খোকন এর অকাল মৃত্যুতে কুমিল্লা সিটি প্রেসক্লাব গভীর শোকাহত।সাংবাদিক জেহাদ হোসেন খোকনের বিদেহী আত্মার সৎগতি কামনাসহ পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন- কুমিল্লা সিটি প্রেসক্লাব এর সভাপতি এম এইচ মনির হোসেন, সভাপতি মো: শাহনাজ, সহ-সভাপতি সাইফুদ্দিন রনি, সাধারণ সম্পাদক তাপস চন্দ্র সরকার, সহ-সাধারণ সম্পাদক আহসান হাবিব পাখি, সাংগঠনিক সম্পাদক ইলিয়াস সবুজ, অর্থ সম্পাদক জাহাঙ্গীর ইমরুল, দপ্তর ও পাঠাগার সম্পাদক ফখরুল ইসলাম বাপ্পি, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: সানওয়ারুল ইসলাম খানঁ ও নির্বাহী সদস্য মো: ইয়াছিন, রফিকুল ইসলাম শাš–, ওমর ফারুক ও তরিকুল ইসলাম শিবলীসহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য যে, গত পহেলা আগস্ট বৃহস্পতিবার রাত অনুমান আড়াইটার সময় হৃদরোগে আক্রাš– হয়ে নিজ বাস ভবনে মৃত্যুবরণ করেন সাংবাদিক জাহেদ হোসেন খোকন। তিনি মৃত্যুকালে ১স্ত্রী, ২ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top