সকল মেনু

লন্ডনে বহুতল ভবনে অগ্নিকাণ্ডে বাঙালি পরিবার নিখোঁজ

হটনিউজ ডেস্ক: লন্ডনে বহুতল ভবনে অগ্নিকান্ডের পর ওই ভবনে থাকা একটি বাংলাদেশী পরিবারের সন্ধান মিলছে না। আগুন লাগার পর ওই পরিবারের লোকজন বাইরে থাকা স্বজনদের টেলিফোনে বাঁচার আকুতি জানিয়েছিলেন। কিন্তু তাদের ভাগ্যে কি ঘটেছে তা জানা যায়নি।

অগ্নিকাণ্ডস্থল গ্রিনফেল টাওয়ারের একটি ফ্ল্যাটে কমরু মিয়া, তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে ছিলেন। পশ্চিম লন্ডনে ১৯৭৪ সালে নির্মিত ২৭ তলা এই ভবনে দেড়শর মতো ফ্ল্যাট রয়েছে। ১৪২ নম্বর ফ্ল্যাটে কমরু পরিবার ছিলেন বলে তার স্বজনরা জানান।
লন্ডনে বহুতল ভবনে অগ্নিকাণ্ড: বাঙালি পরিবার নিখোঁজ

কমরু মিয়ার ভাতিজা যুক্তরাজ্যের চেলসির বাসিন্দা আবদুর রহিম আজ বুধবার সংবাদ মাধ্যমকে বলেন, আগুন লাগার পর রাতে তার চাচাত ভাইয়ের সঙ্গে তার টেলিফোনে কথা হয়েছিল। তখন তিনি বাঁচার আকুতি জানাচ্ছিলেন। রাত আড়াইটার দিকে তানিমার সঙ্গে কথা হয়। তার আকুতি এখনও আমার কানে ভাসে। সে বলছিল, আমরা সবাই এখন বাথরুমে, আমাদের বের হওয়ার কোন উপায় নেই। তাদের কারও মোবাইল ফোনেই রাত আড়াইটার পর থেকে আর যোগাযোগ করা যাচ্ছে না বলে রহিম জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top