সকল মেনু

গণপিটুনিতে ডাকাত সর্দ্দার নিহত

Meherpur_District_Map_Bangladesh-6মেহেরপুর প্রতিনিধি :মেহেরপুর সদর উপজেলার চকশ্যামনগ নতুনপাড়া গ্রামে গণপিটুনিতে আতঃজেলা ডাকাত দলের সর্দ্দার জিয়াউর রহমান জিয়া (৩৫) নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোর রাতে ওই গ্রামের একটি বাড়িতে ডাকাতির পর সকাল নয়টার দিকে জিয়াকে গ্রাম পার্শ্ববর্তী মাঠ থেকে ধরে গণ পিটুনি দেয় গ্রামবাসী। জিয়াউর রহমান শিবপর গ্রামের উম্মত আলীর ছেলে এবং আšতঃ জেলা ডাকাত দলের সর্দ্দার বলে জানিয়েছে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সুত্রে জানা গেছে, নতুনপাড়া গ্রামের ফিরাতুল ইসলামের বাড়িতে শুক্রবার ভোররাত্রে একদল ডাকাত দল হানা দেয়। ডাকাত দলের বোমা হামলায় আহত হন গৃহকর্তা ফিরাতুল ইসলাম। গ্রামের মানুষ গোটা এলাকায় প্রতিরোধ গড়ে সকাল থেকেই বিভিন্ন মাঠে খুজতে থাকে এসময় গলাবাড়ি নামক মাঠের একটি কলা ক্ষেত থেকে জিয়াকে আটকে করে গণ ধোলাই দেয়। পুলিশ তাকে উদ্ধার করে বেলা এগারটার দিকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক জিয়াকে মৃত ঘোষনা করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top