সকল মেনু

পাহাড় ধসে ৪ সেনা সদস্য নিহত হয়েছেন: আইএসপিআর

হটনিউজ ডেস্ক: রাঙ্গামাটির মানিকছড়ি উপজেলায় পাহাড় ধসে সেনাবাহিনীর চার সদস্য নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো ৫ সেনা সদস্য। আজ মঙ্গলবার আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পরিচালক লে. কর্নেল রাশেদুল হাসান এ তথ্য জানান।

নিহত সেনা সদস্যরা হলেন- মেজর মোহাম্মদ মাহফুজুল হক, ক্যাপ্টেন তানভীর সালাম শান্ত, করপোরাল মো. আজিজুল হক ও সৈনিক মো. শাহীন আলম। আহত পাঁচ সেনা সদস্যকে হেলিকপ্টারে এনে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি করা হয়েছে।

লে. কর্নেল রাশেদুল হাসান বলেন, প্রবল বর্ষণে চট্টগ্রাম-রাঙ্গামাটি সড়কের ওপর একটি পাহাড় ধসে পড়ে সড়কটি বন্ধ হয়ে যায়। সকাল ৭টার দিকে সেনাবাহিনীর একটি দল সেখানে উদ্ধার তৎপরতা চালাতে যায়। তারা উদ্ধার কাজ করার সময় পরে সেখানে আরো একটি পাহাড় ধসের ঘটনা ঘটে। এতে হতাহতের ঘটনা ঘটে।

আইসএসপিআর পরিচালক জানান, সেনাবাহিনী প্রধান জেনারেল আবু বেলাল মুহাম্মদ শফিউল হক বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় তিনি নিহত ও আহতদের স্বজনদের প্রতি শোক ও সমবেদনা জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top