সকল মেনু

২৪ ঘন্টার মধ্যে ৫৭ জন নারীর সঙ্গে সেক্স করে রেকর্ড

হটনিউজ ডেস্ক : ৩০ বছরেরও বেশি পুরানো একটি রেকর্ড ভেঙে নতুন নজির স্থাপন করলেন সিঙ্গাপুরের ৩৪ বছর বয়সের এক যুবক। মাত্র ২৪ ঘন্টার মধ্যে ৫৭ জন নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন তিনি। চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে স্থানীয় এক পতিতালয়ের উদ্যোগে এই অভিনব প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এই অভিনব প্রতিযোগিতা জেতার পর বিজয়ী প্রতিক্রিয়াতে বলেন, “আমি ছোট থেকেই এসব বিষয়ের ওপর আসক্ত। যখনই খবর পাই যে প্রাগের পতিতালয়টি এরকম এক প্রতিযোগিতার আয়োজন করেছে, আমি আর দেরি করিনি। যেভাবে একজন অ্যাথলিট ম্যারাথনের জন্য তৈরি হন, আমিও সেভাবেই নিজেকে প্রস্তুত করেছি। কোনও পেশাদার খেলোয়াড়ের চেয়ে আমার কম পরিশ্রম হয়নি। ”

জানা যায়, এই প্রতিযোগিতার শুরু হয় মধ্যরাতে। প্রতিযোগীর জন্য একজন ফিজিওথেরাপিস্ট বরাদ্দ করা হয়। কোন ধরণের রাসায়নিক ওষুধ ব্যবহার করার নিয়ম ছিল না। তবে একটি বিশেষ প্রাকৃতিক ওষুধ বিজয়ী নিজেই নিয়ে এসেছিলেন, যেটি কী দিয়ে তৈরি সেটা জানাতে চাননি বিজয়ী। তবে এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ওই যুবককে বেশ কয়েকটি মেডিক্যাল পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়েছিল। প্রমাণ করতে হয়েছিল, যে তিনি সম্পূর্ণ সুস্থ ও কোনও ছোঁয়াচে রোগ তার নেই।

উল্লেখ্য এর আগে ১৯৮৩ সালে একটানা ৫৫ জন নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক করে রেকর্ড গড়েছিলেন এক পর্নো অভিনেতা। তবে এই প্রতিযোগিতা জেতা মোটেও সহজ হয়নি সিঙ্গাপুরের যুবকের পক্ষে। শেষ নারীর সঙ্গে সঙ্গম শেষ হতেই তাকে হাসপতালে নিয়ে যেতে হয় বলে জানিয়েছে আয়োজনকারী পতিতালয়টি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top