সকল মেনু

মিয়ানমারের সামরিক বিমানের ধ্বংসাবশেষ সাগরে মিলেছে

 হটনিউজ ডেস্ক: ১১৬ জন যাত্রী নিয়ে মিয়ানমারের নিখোঁজ সামরিক বিমানটির ধ্বংসাবশেষ আন্দামান সাগরে মিলেছে বলে নিশ্চিত করেছে দেশটির বিমান বাহিনীর একটি সূত্র। আজ বুধবার দেশটির দক্ষিণাঞ্চলীয় শহর মিয়েক ও ইয়াঙ্গুনের মাঝামাঝি কোনো এক জায়গায় নিখোঁজ হয় বিমানটি।

এ ব্যাপারে নাম প্রকাশ না করার শর্তে বিমানবাহিনীর একটি সূত্র এএফপিকে জানিয়েছে, উদ্ধারকারী জাহাজ আন্দামান সাগরে সামরিক বিমানটির ধ্বংসাবশেষের সন্ধান পেয়েছে। নৌ-বাহিনীর সদস্যরা আরো অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

এদিকে, স্থানীয় মিয়েক শহরের পর্যটন কর্মকর্তা নায়িং লিন জ বলেন, দায়েই শহর থেকে ২১৮ কিলোমিটার দূরে আন্দামান সাগরে বিমানটির ধ্বংসাবশেষ পাওয়া গেছে। নৌবাহিনীর সদস্যরা সাগরে অনুসন্ধান চালিয়ে যাচ্ছে।

এর আগে, মিয়ানমারের সেনাপ্রধানের দপ্তর থেকে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘দাওয়েই শহরের বিশ মাইল পশ্চিম দিয়ে যাওয়ার সময় স্থানীয় সময় দুপুর ১টা ৩৫ মিনিটে বিমানের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন হয়। ‘ এছাড়া বিমানবন্দর কর্তৃপক্ষের বরাতে জানা যায়, বিমানটি ১০৫ জন যাত্রী ও ১১ জন ক্রু বহন করছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top