সকল মেনু

খালেদা জিয়া মওদুদের বাড়িতে গেলেন

হটনিউজ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের উচ্ছেদকৃত বাড়িতে গেছেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। আজ বুধবার রাত ৮ টার দিকে তিনি গুলশানের ১৫৯ নম্বর বাড়িটির সামনে যান। এসময় খালেদা জিয়া ব্যারিস্টার মওদুদ আহমদ ও সেখানে অবস্থানরত বিএনপির নেতাদের সঙ্গে কথা বলেন।

বিএনপি সমর্থক পেশাজীবী সংগঠন অ্যাসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স, আয়োজিত ইফতার মাহফিলে যোগদান শেষে সেখানে যান তিনি। এসময় মওদুদ আহমদ বেগম জিয়াকে জানান, কোনো নোটিশ ছাড়াই তাকে উচ্ছেদ করা হচ্ছে। তার মালামাল ক্ষতিগ্রস্ত হচ্ছে।

উল্লেখ্য, বুধবার দুপুরে ব্যারিস্টার মওদুদ আহমদের গুলশান-২ এর বাসায় উচ্ছেদ অভিযান শুরু করে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)। রাজউকের নির্বাহী ম্যাজিস্ট্রেট ওয়ালিউর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দলে এ অভিযান শুরু করে।
গুলশান-২ এর ১৫৯ নম্বর প্লটের বাড়িটির মিউটেশন (নামজারি) মওদুদ আহমদের ভাই মনজুর আহমদের নামে করতে হাইকোর্টের দেয়া রায় বাতিল করেছিলেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top