সকল মেনু

এবার ২০০১ সালের পুনরাবৃত্তি ২০১৮ সালে ঘটবে না : কাদের

হটনিউজ ডেস্ক: আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ২০০১ সালে যা হয়েছে ২০১৮ সালেও তার পুনরাবৃত্তি ঘটবে না। ওবায়দুল কাদের আজ বুধবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় এ কথা বলেন।

তিনি বলেন, ‘বিএনপি নেতারা মনে করেছেন, ২০০১ সালে যা হয়েছে ২০১৮ সালেও তার পুনরাবৃত্তি ঘটবে। এটা যদি মনে করেন, তাহলে বোকার স্বর্গে বাস করছেন। ’

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ফখরুল সাহেব ওইদিন আর ফিরে আসবে না। ২০১৮ সালে শেখ হাসিনার নেতৃত্ব আমরা বিজয়ী হব এবং বিজয়ের হ্যাট্রিক করব। আপনারা নিজেদের ভুলে একবার ইলেকশন করেনি।

ছয় দফা দিবস প্রসঙ্গে তিনি বলেন, আমাদের জীবন থেকে ছয় দফা দিবস অনেকটা হারিয়েই গেছে। আওয়ামী লীগ ছাড়া, এখন আর কেউ এই দিনের চেতনা ধারণ করে না। যারা ৭জুন পালন করে না, তারা ৭মার্চও পালন করে না। ৭ মার্চ ও ৭ জুনের চেতনা মুক্তিযুদ্ধের চেতনা। যারা মুক্তিযুদ্ধের চেতনাও আদর্শে বিশ্বাস করে না, তারাই ৭ মার্চ ও ৭জুন পালন করে না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top