অপরাধ জাতীয় ঢাকা শিক্ষাঙ্গন সারাদেশ

আজ ভিকটিমদের মেডিকেল রিপোর্ট পুলিশের কাছে হস্তান্তর

হটনিউজ ডেস্ক : রাজধানীর বনানী রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার দুই তরুণীর মেডিকেল প্রতিবেদন আজ বৃহস্পতিবার পুলিশের কাছে হস্তান্তর করা হবে। বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ। বুধবার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ তথ্য জানান। সোহেল মাহমুদ জানান, দুই ছাত্রী ধর্ষণের প্রতিবেদন আমাদের হাতে এসেছে। আগামীকাল সকালে এ প্রতিবেদনগুলো নিয়ে বোর্ড বসবে। বোর্ড প্রতিবেদন দেখে একটি চূড়ান্ত প্রতিবেদন তৈরি করবে।’ তবে প্রতিবেদনে কী আছে সে বিষয়ে সাংবাদিকদের কিছুই বলেননি তিনি।

উল্লেখ্য, গত ২৮ মার্চ রাতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী বনানীর রেইনট্রি হোটেলে ধর্ষণের শিকার হন। ঘটনার প্রায় ৪০দিন পর গত ৬ মে তারা বনানী থানায় মামলা দায়ের করেন।

মামলার এজাহারে আরো বলা হয়েছে, ঘটনার দিন সাফাতের জন্মদিনে দুই ছাত্রী যান। সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী তাঁদের বনানীর ২৭ নম্বর রোডের দ্য রেইনট্রি হোটেলে নিয়ে যান। হোটেলে যাওয়ার আগে বাদী ও তাঁর বান্ধবী জানতেন না সেখানে পার্টি হবে। তাঁদের বলা হয়েছিল, এটা একটা বড় অনুষ্ঠান, অনেক লোকজন থাকবে।

মামলায় সাফাত আহমেদ, সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়ি চালক বিল্লাল হোসেন ও বডি গার্ড রহমত আলী ওরফে আজাদকে আসামি করা হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ইতোমধ্যে সব আসামিকে গ্রেফতার করেছে। ইতোমধ্যে আসামিরা আদালতে ধর্ষণের ঘটনার দায় স্বীকার করে জবানবন্দি দিয়েছে।