সকল মেনু

যশোরে ৬ দালালের জেল জরিমানা

downloadরিপন হোসেন, যশোর থেকে:ওষুধ বিক্রেতা সেজে দালালি করায় যশোরে এক দোকান মালিকসহ ৪ জনকে জেল জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এছাড়া পাসপোর্ট অফিসে দালালি করায় আরও দু’জনের জেল দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ও আঞ্চলিক পাসপোর্ট অফিসে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত এ দণ্ডাদেশ প্রদান করে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট শামিমুর রহমান জানান, যশোর মেডিকেল কলেজ হাসপাতালের সামনে মেহেদী ফার্মেসি নামে একটি দোকান খুলে মালিক ও কর্মচারীরা দালালি করত। তাদের দোকানে ট্রেড লাইসেন্স ও ড্রাগ লাইসেন্স নেই। এমনকি দোকানে কোন ওষুধও নেই। শুধু ওষুধের প্যাকেট ও কার্টন রেখে দালালি করা হত। গোপন সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে আবু রেজা জাফর ও টুটুল মোল্লাকে এক মাসের কারাদণ্ড এবং অপর দু’জন সাতমাইল গ্রামের বাসিন্দা নাজিম ও শহরের পুলিশ লাইন কদমতলার বাসিন্দা আতিকুর রহমানকে দুই হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

এছাড়া পাসপোর্ট অফিসে দালালি করার দায়ে শহরের নাজির শংকরপুরের হাদিউজ্জামান রানা ও ষষ্ঠীতলাপাড়ার আমিনুল ইসলামকে এক মাসের জেল দেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top