সকল মেনু

সাংবাদিক হাবিব সরোয়ার আজাদের জামিন মঞ্জুর

সুনামগঞ্জ তাহিরপুর প্রতিনিধি: দৈনিক যুগান্তরের সুনামগঞ্জের তাহিরপুরের ষ্টাফ রিপোর্টার ও সিলেট বিভাগ গণদাবী পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সদস্য সচিব সাংবাদিক হাবিব সরোয়ার আজাদকে বিজ্ঞ আদালত রবিবার জামিন দিয়েছেন। সাংবাদিক আজাদ দৈনিক যুগান্তরের পাশাপাশী ইংরেজী দৈনিক দ্যা বাংলাদেশ টুডের সুনামগঞ্জ জেলা প্রতিনিধি, ও দৈনিক সুনামগঞ্জ প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসাবেও পেশাগত দায়িত্বপালন করে আসছেন।’ উল্ল্যেখ যে, কাবিখার টাকায় দলীয় কার্যালয় নির্মাণ করছেন এমপি, চাল পড়া দিয়ে চোর শনাক্ত, অপবাদে যুবকের আত্বহত্যা, তাহিরপুর অভিযোগনির্যাতনের পর যুবকের মুখে বিষ ঢেলে হত্যা , শিরানামে দৈনিক যুগান্তরে প্রকাশিত তিনটি সংবাদ প্রকাশিত হয়।

ওইসব সংবাদের জের ধরে হত্যা মামলার আসামীদের প্ররোচনায় এবং অনৈতিকভাবে আর্থীক লাভবান হয়ে তাহিরপুরের বড়দল উওর ইউনিয়নের পৈলনপুর গ্রামের জীবন টেইলারের ছেলে ঝুমুর নামের এক যুবক নিজেকে শাসক দলের অঙ্গ সংগঠনের কথিত নেতা দাবী করে গত ৯ ফেব্রুয়ারী তাহিরপুর থানায় দু’কলেজ ছাত্র ও সাংবাদিক আজাদকে জড়িয়ে একটি মিথ্যা হয়রানীমুলক মামলা দায়ের করে।’ ওই মামলায় সুনামগঞ্জের অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে রবিবার হাজির হয়ে সাংবাদিক আজাদ জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালতের বিচারক মো. সাইফুর রহমান মজুমদার শুনানি শেষে তার জামিন মঞ্জুর করেন।’

আদালতে বিবাদী পক্ষে শুনানি ও জামিন প্রার্থণা করেন সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট হুমায়ুন মঞ্জুর চৌধুরী, অ্যাডভোকেট বজলুল মজিদ চৌধুরী খসরু, অ্যাডভোকেট শেরেনুর আলী, অ্যাডভোকেট কামাল হোসেন, অ্যাডভোকেট শাহ আলম তুলিপ, অ্যাডভোকেট আক্তারুজ্জামান সেলিম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top