অপরাধ রাজশাহী

২মাদক পাচারকারি আটক

4এসএস মিঠু , জয়পুরহাট থেকে : বৃহস্পতিবার জয়পুরহাট সদর উপজেলার জয়পুরহাটÑবগুড়া মহাসড়কের হিচমি বাজার এলাকায় ৫শ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল বহনকারি একটি মিনিবাস সহ রফিকুল ইসলাম (৩৩) ও মোতালেব হোসেন (২৯) নামে দুই মাদক পাচারকারি কে হাতেনাতে আটক করেছে ডিবি পুলিশ।

ডিবি ইন্সপেক্টর এসআই আব্দুল কাইয়ুম জানান, গোপন সূত্রে পাওয়া খবেরর ভিত্তিতে দিনাজপুরের হিলি সীমান্ত এলাকা থেকে বগুড়ার দিকে যাবার সময় জয়পুরহাটের হিচমি বাজারে বাসটিকে চ্যালেঞ্জ করে থামিয়ে তাতে তল্লাসী চালিয়ে বাসের ভেতরে কৌশলে গোপনে লুকিয়ে রাখা ফেনসিডিল গুলো উদ্ধার করা হয়।ওই সময় ওই বাসের ভেতরে থাকা দুই মাদক পাচারকারি পালিয়ে যাবার চেষ্টা করলে ডিবি পুলিশের সদস্যরা তাদের আটক করে। আটককৃতদের বাড়ি জেলার ক্ষেতলাল উপজেলার ফুলদিঘী এলাকায়।তাদের জিজ্ঞাসাবাদ শেষে এ ব্যাপারে জয়পুরহাট থানায় একটি মামলা দায়ের করে আটক বাস ও ওই মাদক পাচারকারিদের থানায় সোপর্দ করা হয়েছে। #

র‌্যাবের হাতে তালিকাভুক্ত ৮সন্ত্রাসী আটক

এ দিকে বুধবার মধ্য রাতে শহরের জয়পুরহাট কেন্দ্রীয় ঈদগাহ ময়দানের দক্ষিণ কোণ থেকে র‌্যাব সদস্যরা তালিকাভুক্ত ৮সন্ত্রাসীকে আটক করেছে । আটককৃতরা হল- শহরের ধানমন্ডি এলাকার মিজানুর রহমান (মিঠুন) (২৭), পারভেজ আলম (৩০), জুমনীপাড়ারআসলাম হোসেন (২৮), গৌরিপাড়ার ফরিদ উদ্দিন সবুজ (৩০), তৌহিদুল ইসলাম বাবু (২৮), পলি কাদুয়া গ্রামের খোরশেদ আলম, দেবীপুরের কামাল হোসেন (২৮), দেওয়ানপাড়ার রহুল আমীন জুয়েল (২৮) ও হানাইল বুম্বু গ্রামের আজিজুল ইসলাম (২৫)। র‌্যাব ৫-জয়পুরহাট ক্যাম্পের অধিনায়ক অতিঃ পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম জানান,‘আটককৃতদের বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকান্ড, চাঁদাবাজি, রোড ডাকাতি, ছিনতাই এবং চোরাচালান সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে ।