সকল মেনু

এবার সাভারের ‘জঙ্গি আস্তানায়’ দফায় দফায় বোমা বিস্ফোরণ

 সাভার প্রতিনিধি : এবার ঢাকার সাভারের মধ্যগ্যান্ডা এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে দফায় দফায় বোমা বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে।

আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই বাড়ির ভেতর থেকে বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। তবে দফায় দফায় এই বিস্ফোরণের বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এখনো এ ব্যাপারে কিছু বলেনি।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাতে ওই বাড়ি ঘিরে ফেলে পুলিশ। আজ শনিবার বেলা পৌনে ১১টার দিকে ঢাকা থেকে ঘটনাস্থলে পৌঁছে বোমা নিষ্ক্রিয়কারী দল। এরপর ওই বাড়িতে অভিযানের চূড়ান্ত প্রস্তুতি শুরু করা হয়।

প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, ইতিমধ্যে ওই বাড়ির বিদ্যুৎ ও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মাধ্যমে বাড়িটিতে পানি ছোড়া হয়। এ ছাড়া ওই বাড়িটির আশপাশ থেকে সাধারণ মানুষকে নিরাপদ স্থানে সরে যাওয়ার জন্য মাইকিং করা হয়। দুপুর সোয়া ১২টায় ওই বাড়িতে প্রথম ভয়াবহ বিস্ফোরণের শব্দ পাওয়া যায়। এর পর বেলা একটা ১০ মিনিট, একটা ২০ মিনিট, একটা ২৫ মিনিট ও বেলা দেড়টায় বিকট বিস্ফোরণের শব্দ পাওয়া যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top