সকল মেনু

কুড়িগ্রামে সংঘর্ষ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আহত

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জেলা ছাত্রলীগের দু’গ্রুপে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কুড়িগ্রাম পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ আহত হলে তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানা গেছে, প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি শেখ হাসিনার ৩৭তম স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আনন্দ র‌্যালী শেষে শহরের কলেজ মোড়স্থ সাধারণ পাঠাগার প্রাঙ্গনে মিলিত হয় ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় সেখানে উপস্থিত জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডলের চেয়ারে বসা নিয়ে বিতর্কে জড়িয়ে পড়ে জেলা ছাত্রলীগের সহসভাপতি নাজমুল হোসেন ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ। কথা কাটাকাটির এক পর্যায়ে জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল ও সাংগঠনিক সম্পাদক সাইদ হাসান লোবানের সামনে দুজনের সমর্থকদের মাঝে ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাজু আহমেদ মাথায় আঘাত প্রাপ্ত হয়ে আহত হলে তাকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
এব্যাপরে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম সাকিব জানান, জেলা আওয়ামীলীগের সভাপতির সামনে বেয়াদবি করায় এ ঘটনা ঘটেছে।
জেলা ছাত্রলীগের সভাপতি ওয়াহেদুজ্জামান সাগর জানান, আমি ঢাকায় এসেছি। ঘটনাটি শুনেছি। কুড়িগ্রামে ফিরে বিস্তারিত জেনে ব্যবস্থা নেয়া হবে।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদ হাসান লোবান জেলা আওয়ামীলীগ সভাপতির উপস্থিতিতে ছাত্রলীগের সংঘষের কথা স্বীকার করে বলেন, এটা রাজনৈতিক কোন দ্বন্দ থেকে নয়। ব্যক্তিগত রেশারেশির কারনে এ ধনের অনাকাংখিত ঘটনা ঘটেছে। বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।
এব্যাপারে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ আব্দুস সোবহান বলেন, শহরের কলেজ মোড়ে ছাত্রলীগের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ছবি- ইমেইলে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top