সকল মেনু

শাড়ি থ্রিপিস ও সিটিগোল্ড গহনা উদ্ধার

CHUADANGA-02-05-13-1চুয়াডাঙ্গা প্রতিনিধি:চুয়াডাঙ্গার-৬ বিজিবি সদস্যরা পৃথক ২টি অভিযান চালিয়ে ৯ লাখ টাকা মূল্যের ভারতীয় মাদকদ্রব্য, শাড়ি, থ্রিপিস, সিডিগোল্ড গহন এবং মশার কয়েল উদ্ধার করেছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে এদুটি অভিযান চালানো হয়। পরে দুপুর সাড়ে ১২টায় চুয়াডাঙ্গার বিজিবি হেডকোয়ার্টার থেকে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের কাছে এসব তথ্য প্রকাশ করা হয়।

চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, চুয়াডাঙ্গা-৬ বিজিবির একটি টিম ঝিনাইদহের বাইপাস সড়ক থেকে ৭৪ পিচ ভারতীয় শাড়ী, ২৭টি প্যাণ্ট পিচ, ৬০০ গুডনাইট মশার ওষুধ ও বিভিন্ন প্রকার ভারতীয় ইমিটেশন সামগ্রী আটক করে। অন্যদিকে ৬ বিজিবি সদর দপ্তরের ৩নং গেট থেকে দর্শনা থেকে ফরিদপুরগামী এস এ পরিবহন (চট্ট-১১-০২৮৭) তল্লাশি করে দর্শনা মোবারক পাড়ার মোছাঃ ছখিনা বেগম (৩৫)কে ৪৮ বোতল ফেনসিডিলসহ আটক করে। উদ্ধার করা এসব মালামালের মোট মূল্য ৯ লাখ টাকার বলে বিজিবি জানিয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top