সকল মেনু

চিরিরবন্দরে সাংবাদিককে প্রাননাশের হুমকি

চিরিরবন্দর (দিনাজপুর)প্রতিনিধি: অর্পিত পুকুর প্রকাশ্যে নিলাম ডাককে কেন্দ্র করে দিনাজপুরের চিরিরবন্দর ইউএনও’র কক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)’র চিরিরবন্দর উপজেলা শাখার সভাপতি ও দৈনিক আজকালের খবরের চিরিরবন্দর প্রতিনিধি দেলোয়ার হোসেন বাদশাকে গুলি করে হত্যার হুমকি দিয়েছে রবিউল ইসলাম (৩৮) নামে এক বখাটে সন্ত্রাসী।

এ ব্যাপারে ওই সাংবাদিক বখাটে রবিউলের বিরুদ্ধে চিরিরবন্দর থানায় একটি সাধারণ ডায়রী করেছে। সাধারণ ডায়রী সূত্রে জানা গেছে, গত ৪ মে বৃহস্পতিবার দুপুর ১২টায় চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষে দুর্গাডাঙ্গা মৌজার ৫১৪ দাগের ৮৪ শতাংশ পুকুরের তিন বছর মেয়াদী প্রকাশ্যে নিলাম ডাক চলছিল। নিলাম ডাকে অংশগ্রহনের জন্য ১ হাজার ৫’শ টাকা করে জামানত হিসেবে চিরিরবন্দর উপজেলা আওয়ামীলীগের সদস্য মোজাম্মেল হক রোমান, মহলবাড়ী গ্রামের চানমোহন রায়ের পুত্র সি,এস রবিন রায় ও দৈনিক আজকালের খবরের চিরিরবন্দর প্রতিনিধি দেলোয়ার হোসেন বাদশা উপজেলা ভূমি অফিসের বরাবরে জমা করে।

প্রকাশ্যে নিলাম ডাক কমিটির সভাপতি উপজেলা নির্বাহী অফিসার মোঃ গোলাম রব্বানী, সদস্য সচিব সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাশফাকুর রহমান, সদস্য কৃষি কর্মকর্তা মো:মাহমুদুল হাসান, সমবায় কর্মকর্তা মো:মোস্তাফিজুর রহমান, মৎস্য কর্মকর্তা মোছা:কামরুন নাহার ও আওয়ামীলীগ দলীয় নেতাকর্মীর উপস্থিতিতে ডাক শুরু হলে দক্ষিন পলাশবাড়ী সরদারপাড়া গ্রামের এনামুল হকের বখাটে সন্ত্রাসী পুত্র ক্ষমতাসীন দলের ক্যাডার পরিচয় দিয়ে সাংবাদিকের পুকুর ডাকা হবেনা মর্মে প্রকাশ্যে গুলি করে হত্যাসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে ও চড়াও হয়। এ সময় কক্ষে থাকা কয়েকজন তাকে আটক করে পরিবেশ শান্ত করে। এ ঘটনায় চিরিরবন্দর সাংবাদিক মহল ক্ষোভ প্রকাশ করে ও বিষয়টি সরেজমিন তদন্ত পূর্বক দোষীকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top