সকল মেনু

শিবিরের গোপন বৈঠক পুলিশের চোখ ফাঁকি দিয়ে

Bogra-Sibir-bg20130731171537স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,বগুড়া: বগুড়ায় পুলিশের চোখ ফাঁকি দিয়ে গোপন বৈঠক করেছে মহান স্বাধীনতা যুদ্ধের বিরোধিতাকারী জামায়াতে ইসলামীর ছাত্র সংগঠন ছাত্রশিবির।

বুধবার বিকেলে বগুড়া শহর শিবিরের প্রচার বিভাগ থেকে পাঠানো এক বিবৃতিতে জানানো হয়, রাজশাহী ও রংপুর বিভাগের বাছাইকৃত সদস্যদের নিয়ে তিন দিনব্যাপী শিক্ষাশিবির সম্পন্ন হয়েছে। শিক্ষাশিবিরের শেষ দিনে ঈদ-উল-ফিতরের পর সর্বশক্তি দিয়ে মাঠে নামার হুমকি দিয়েছে সংগঠনটি।

তবে নিরাপত্তার কারণে বৈঠকের আগে এ ব্যাপারে গণমাধ্যমকে কিছু জানানো হয়নি বলে বিবৃতিতে উল্লেখ করা হয়েছে।

২৮ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত বগুড়ার জামিলনগর এলাকার একটি মিলনায়তনে অনুষ্ঠিত এ শিক্ষাশিবিরে সংগঠনটির কেন্দ্রীয় নেতা বদিউল আলম বলেন, পৌনে পাঁচ বছরে ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি দেলোয়ার হোসাইনসহ কয়েক হাজার নেতাকর্মীকে কারাগারে পাঠিয়েছে সরকার। অনেক সহ্য করেছে শিবির, আর নয়।

ঈদ-উল ফিতরের আগেই কারাগারে রাখা সকল নেতাকর্মীকে মুক্তি না দিলে ঈদের পর সর্বশক্তি নিয়ে মাঠে নামবে শিবির।

বগুড়া শহর শিবিরের প্রচার বিভাগের দায়িত্বপ্রাপ্ত এক নেতা হটনিউজকে জানান, শিক্ষাশিবিরে রাজশাহী ও রংপুর বিভাগের ১৬ জেলার বাছাইকৃত ৪৮ জন সদস্য অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top