রাজনীতি রাজশাহী

রাজশাহীতে জেলগেট থেকে ২১ শিবির কর্মী গ্রেফতার

arrest_6স্টাফ করেসপন্ডেন্ট,হটনিউজটোয়েন্টিফোরবিডি.কম,রাজশাহী: রাজশাহী কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হয়ে বের হওয়ার সময় ফের ফটক থেকে ২১ শিবির নেতা-কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার দিনভর মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা তাদের গ্রেফতার করে। এদের মধ্যে দুপুরেই ১১ জনকে পৃথক মামলায় গ্রেফতার দেখিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

এছাড়া শিবির কর্মী ইয়ার আলী, সাইফুল ইসলাম, আল মামুন, আরিফুল ইসলাম, বকুল, হারুন অর রশিদ, রাসেল ও জাকিরুলসহ দশজনকে বর্তমানে বোয়ালিয়া থানা পুলিশের হেফাজতে রাখা হয়েছে। মহানগর গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন রাতে সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করেছেন।

আলমগীর হোসেন বলেন, বুধবার রাত আটটার দিকে কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে বের হওয়ার সময় ফটক থেকে ৮ শিবির নেতা-কর্মীকে ফের গ্রেফতার করা হয়ছে। এরা সকলেই পুলিশের ওপর হামলা, সরকারি কাজে বাধা দান ও বিস্ফোরক আইনে দায়ের করা মামলার আসামি। পরে রাত ন’টার দিকে তাদের মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

এর আগে বুধবার সকালে কারাগার ফটক থেকে আরও ১৩ শিবির নেতাকর্মীকে গ্রেফতার করা হয়। দুপুরের পরে তাদের পূর্বের দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখিয়ে পুনরায় আদালতে পাঠানো হয় বলে জানান ওসি।