সকল মেনু

আতিয়া মহলের দুটি লাশের ডিএনএ’র নমুনা সংগ্রহ

আতিয়া মহল

সিলেট প্রতিনিধি:  সিলেটের শিববাড়ি এলাকায় আতিয়া মহলের নিচতলা থেকে উদ্ধার করা দুটি মরদেহের পরিচয় নিশ্চিত করতে ডিএনএ’র নমুনা সংগ্রহ করা হয়েছে। উদ্ধার হওয়া দুটি লাশের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। সিলেট মহানগরের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, দুইজনের লাশের ডিএনএ’র নমুনা সংগ্রহ করা হয়েছে। মঙ্গলবার তাদের ময়না তদন্ত সম্পন্ন হবে। তিনি আরও জানান, পুলিশ ধারণা করছে আতিয়া মহলের নিচতলার ফ্ল্যাট কাওসার আলী ও মর্জিনা বেগম নামে স্বামী-স্ত্রী পরিচয়ে যারা ভাড়া নিয়েছিলেন এ লাশ দুটি তাদেরই হতে পারে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৩ মার্চ) দিবাগত মধ্যরাতে সিলেটের দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ি এলাকায় ‘আতিয়া মহল-এর নিচতলায় জঙ্গিরা অবস্থান করছে বলে জানতে পারে ঢাকার কাউন্টার টেরোরিজম ইউনিট। শুক্রবার (২৪ মার্চ) সকাল ৮টার দিকে ওই বাড়ির ভেতর থেকে গ্রেনেড ছোড়া হয়। পরে ঢাকা থেকে পুলিশের বিশেষায়িত ইউনিট সোয়াতকে পাঠানো হয় ঘটনাস্থলে। তবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সন্ধ্যা থেকে পুরো এলাকার নিয়ন্ত্রণে নেয় সেনাবাহিনীর প্যারা-কমান্ডো দল। পরদিন তারা ওই ভবনের অন্যান্য বাসিন্দাকে নিরাপদে সরিয়ে আনে।

২৫ মার্চ সন্ধ্যায় আতিয়া মহলের পাশে দুই দফা কাউন্টার অ্যাটাকে দুই পুলিশ কর্মকর্তাসহ ছয় জন নিহত হন। আহত হয়েছেন র্যা বের গোয়েন্দা বিভাগের প্রধানসহ অন্তত ৫০ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top