সকল মেনু

পার্বতীপুর বাইপাস সড়কে দু’টি ট্রাকের মুখোমুখি সংর্ঘষ নিহত ১

রাইসুল ইসলাম, পার্বতীপুর (দিনাজপুর): পার্বতীপুর শহরের বাইপাস সড়কে দু’টি ট্রাকের মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলে একজন নিহত এবং ৪ ব্যাক্তি গুরত্বর আহত হয়েছে। আজ রবিবার ভোর ৬টায় পার্বতীপুর শহরের বাইপাস সড়ক মৎস্য হ্যাচারী সংলগ্ন বৃত্তিপাড়া মোড়ে এ দূঘর্টনা ঘটে।  জানা যায়, রাজশাহী থেকে পান বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-০১৪৬) পঞ্চগড় যাওয়ার পথে এবং পঞ্চগড় থেকে পাথর বোঝাই অপর আর একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-১৪২৪) পার্বতীপুরের বড়পুকুরিয়া নির্মানাধীন তাপ বিদ্যুৎ কেন্দ্রে আসার পথে পার্বতীপুর শহরের বাইপাস সড়কের বৃত্তিপাড়া মোড় নামক স্থানে ভোর রাতে ট্রাক দু’টির মুখোমুখি সংর্ঘষ ঘটে। এ সময় ট্রাক দু’টি দুমড়ে মুচড়ে যায়। সংর্ঘষে রাজশাহী থেকে আসা ট্রাকের হেলপার হানিফ শেখ (৩৫) ঘটনাস্থলেই নিহত হয়। সে রাজশাহী জেলার পবা উপজেলার কাপাসিয়া পশ্চিমপাড়ার হাসেম শেখের ছেলে। সংর্ঘষে গুরত্বর আহত রাজশাহীর পবা উপজেলার মাসকাটা দিঘী গ্রামের শুক চাঁন এর পুত্র ট্রাক ড্রাইভার শহিদুল ইসলাম কে (৪৫) আশংকা জনক অবস্থায় স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পান বোঝাই ট্রাকে থাকা রাজশাহীর দূর্গাপুর উপজেলার করমোজামপুর গ্রামের ফয়েজ মোল্লার পুত্র আইয়ুব মোল্লা (৫৫) জানান, চলন্ত পথে হঠাৎ করে দু’টি ট্রাক মুখোমুখি সংর্ঘষ ঘটলে বিকট শব্দে সে ট্রাক থেকে নিচে ছিটকে পড়ে।
ঘটনার পর পর খবর পেয়ে পার্বতীপুর ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে ট্রাকের দরজা কেটে ট্রাক ড্রাইভার শহিদুলকে উদ্ধার করে গুরত্বর আহত অবস্থায় পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পঞ্চগড় থেকে আসা ট্রাকের ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে বলে পার্বতীপুর মডেল থানার উপপরিদর্শক (এসআই) আব্দুল হামিদ জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top