জাতীয় ঢাকা প্রধান খবর ফরিদপুর সারাদেশ

সালথায় ঘুমেরঘোরে আগুনে পুড়ে মা ও মেয়ের মৃত্যু পিতা আহত

বুলবুল (সালথা) ফরিদপুর: ফরিদপুরের সালথা উপজেলার বল্লভদী ইউনিযনের পূর্ব ফুলবাড়িয়া গ্রামে রাত তিনটার সময় বসত বাড়িতে বিদ্যুৎ এর শর্ট সার্কিট হয়ে ঘরে আগুন লাগার ফলে বসতঘর পুড়ে ভস্মীভূত। এ সময় ঘরে গভীর ঘুমে অচেতন ৪ বছরের মেয়ে সহ মা আগুনে পুড়ে মারা যাওয়ার খবর পাওয়া গেছে এবং আগুনে পোড়া পিতা সেন্টু মোল্যা ২৫ কে মূমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে।
জানা যায় গত বৃহষ্পতিার দিবাগত রাত তিনটায় মানুষ যখন গভীর ঘুমে অচেতন তখন হঠাৎ বিদ্যুতের শর্ট-সার্কিট হয়ে ঘরে আগুন লেগে গেলে ফরিদা বেগম ২৫ ও তাঁর ৪ বছরের শিশু কন্যা রাবেয়া আগুনে পুড়ে মারা যায়। এসময় একই সাথে ঘুমিয়ে থাকা স্বামী পাশের মানুষের শোর চিৎকারে জেগে উঠে আগুনের হাত থেকে স্ত্রী-কন্যাকে বাঁচাতে গিয়ে নিজে পুড়ে গেলেও স্বজনদেরকে বাঁচাতে পারেনি স্বামী সেন্টু মোল্যা । এলাকার লোকজন পানি ঢেলে শত চেষ্টা করেও আগুন নিভাতে ব্যর্থ হয়। সেন্টু মোল্যা নছিমন চালাইয়া জীবিকা নির্বাহ করতো বলে স্থানীয়রা জানান।


এ আগুর লাগার ফলে নিহতের আত্মীয়-স্বজনদের আহাজারিতে এলাকার আকাশ-বাতাস ভারী হয়ে উঠে। এমন হৃদয় বিদারক দৃশ্য অবলোকন করার জন্য এলাকাতো বটেই দূর-দূরান্ত থেকে হাজার হাজার মানুষ দৃশ্যটি দেখার জন্য ভীড় জমাচ্ছে। আগুনে পোড়া এলাকায় পুলিশের উপস্থিতি রয়েছে। গরীব সেন্টুর নছিমনটিও পুড়ে গেছে। হাসপাতালে পাঠানো সেন্টুর সর্ব্বশেষ অবস্থা জানা যায়নি।
বিষয়টি সালথা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মোবাশ্বের হাসানকে অবহিত করা হয়েছে।