সকল মেনু

কুড়িগ্রামে জাতির জনক বঙ্গবন্ধুর ৯৮ তম জন্মদিন পালন

কুড়িগ্রাম প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন উপলক্ষে কুড়িগ্রামে জেলা প্রশাসন, জেলা আওয়ামী লীগ, পৌরসভা সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠান সমূহ পৃথক পৃথক কর্মসূচী পালন করেছে। সকাল ৭টায় জেলা আওয়ামীলীগ কার্য্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, আনুষ্ঠানিক ভাবে দলীয় পতাকা উত্তোলন, কেক কাটা, র‌্যালী ও আলোচনা সভার  আয়োজন করে। এ কর্মসূর্চীর উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী। আলোচনায় অংশ নেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চাষী করিম,  যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট আব্রাহাম লিংকন, সাবেক পৌর চেয়ারম্যান কাজিউল ইসলাম প্রমূখ। অপরদিকে জেলা প্রশাসক খান মোঃ নূরুল আমিনের নেতৃত্বে একটি শোভা যাত্রা শহর প্রদক্ষিণ করে। এছাড়াও পৌরসভার উদ্যোগে পৌর মেয়র আব্দুল জলিলের নেতৃত্বে একটি শোভাযাত্রা শহর প্রদক্ষিন করে। পরে পৌরসভা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, কেক কাটা, শিশু কিশোরদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় বক্তব্য রাখেন পৌর সচিব এস এম রেজাউল করিম, প্যানেল মেয়র মাসুদুর রহমান মাসুদ, পৌর কাউন্সিলর রোস্তম আলী তোতা, আল হারুনুজ্জামান প্রমূখ।
এদিক জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের ৯৮ তম জন্মদিন উপলক্ষে কুড়িগ্রাম সদর হাসপাতালে কেক কাটেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ জাফর আলী। এসময় আরো উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডাঃ আমিনুল ইসলাম, সদর হাসপাতালের সার্বিক তত্ববধায়ক ডাঃ এটিএম আনারুল হক, আর এম ও ডাঃ মোঃ শাহিনুর রহমান (শিপন), ডাঃ হেলাল উদ্দিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top