ঢাকা রাজনীতি

জয়কে স্বাগত জানালো বিএনপি

Faqrul-L20130731121201হটনিউজ২৪বিডি.কম,নিজস্ব প্রতিবেদক,ঢাকা, ৩১ জুলাই: রাজনীতিতে সজীব ওয়াজেদ জয়কে স্বাগত জানালেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

স্বাগত জানিয়ে মির্জা ফখরুল বলেন, জয় দেশে আসছেন, তিনি এখানে কতো দিন অবস্থান করবেন তা আমরা জানি না। তবে রাজনীতি করতে চাইলে তাকে অনুরোধ করবো, রাজনৈতিক পরিভাষা ব্যবহারের জন্য।

বুধবার জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয় কর্তৃক তারেক রহমানকে নিয়ে মিথ্যাচর ও কূরুচিপূর্ণ কটূক্তির প্রতিবাদে এক সভার আয়োজন করা হয়।

৯০-এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য আয়োজন করে সভাটির।

মির্জা ফখরুল বলেন, তারেক রহমান রাজনীতি সম্প্রীতি, গণতন্ত্রকে বিকশিত করা ও দেশের উন্নয়নে বিশ্বাসী। তিনি দেশের যুব সমাজকে ঐক্যবদ্ধ করে উন্নয়নের আহবান জানান। দেশের আগামী দিনের উন্নয়ন নিয়ে ভাবেন বলেই তাকে নিয়ে সরকারের এতো গাত্রদাহ।

ফখরুল বলেন, তারেক রহমান রাজনীতিতে উড়ে এসে জুড়ে বসেননি। তিনি তৃণমূল পর্যায় থেকে ধীরে ধীরে উঠে এসেছেন। তিনিই এক মাত্র ব্যক্তি যিনি কাউকে আঘাত করে কোনো কথা বলেন না। তিনিই একমাত্র ব্যক্তি যিনি বিরোধী নেতাদের ফুল দিয়ে স্বাগত জানান।

আমার কাছে তথ্য আছে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে- জয়ের এমন বক্তব্যে ফখরুল ইসলাম আলমগীর প্রশ্ন করে বলেন, এমন তথ্য আপনি কথায় পেয়েছেন?

১/১১ আর ফিরে আনতে দেয়া হবে না প্রধামন্ত্রীর এমন বক্তব্য প্রসঙ্গ নিয়েও কথা বলেন মির্জা আলমগীর।
তিনি বলেন, আমরা অসাংবিধানিক সরকার সমর্থন দেইনি। আপনারাই তাদের সমস্ত কর্মকাণ্ড বৈধতা দিয়েছেন।

ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকার দেশকে অস্থিতিশীলতার দিকে ঠেলে দিয়েছে। মানুষ এখন নিরাপদ নয়। আইনশৃঙ্খলার পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। জাতীয় ঐক্যের মাধ্যমে তত্ত্বাধায়ক সরকার ব্যবস্থা পুনর্বহাল করতে সরকারকে বাধ্য করা হবে।