সকল মেনু

নগরকান্দায় মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার

নগরকান্দা(ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের নগরকান্দা উপজেলার রামনগর ইউনিয়নের কুঞ্জনগর এলাকা থেকে শাহজাহান শেখ(৪৫) নামে এক মাইক্রোবাস চালকের লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ৯ টার দিকে রামনগর উচ্চ বিদ্যালয়ের পাশের একটি গম খেত থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, মঙ্গলবার বিকালে শাহজাহান একটি শালিসে যাবার পর আর বাড়ী ফিরেনি। পরিবারের সদস্যরা অনেক অনেক খোঁজাখুজি করেও কোন সন্ধান পাওয়া যায়নি। সকালে স্থানীয়রা গম খেতে লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার মর্গে পাঠায়। নিহতের গলা এবং শরীরে আঘাতের চিহৃ রয়েছে। নিহতের পরিবারের দাবী, মাদক বিক্রিতে বাঁধা দেওয়া এবং টাকা পয়সা নিয়ে এ খুনের ঘটনা ঘটতে পারে। শাহজাহান উপজেলার রামনগর ইউনিয়নের রাধানগর গ্রামের শেখ লাল মিয়ার পুত্র বলে জানা গেছে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম সিদ্দিকী জানিয়েছেন, মৃত্যুর ঘটনাটি তারা খতিয়ে দেখছে। এ ব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top