সকল মেনু

ভোটগ্রহণ চলছে বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে

রাঙামাটি প্রতিনিধি: শনিবার সকাল থেকে রাঙামাটির বাঘাইছড়ি পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ চলছে। সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়েছে। চলবে বিকাল ৪টা পর্যন্ত। নবগঠিত নির্বাচন কমিশনের প্রথম নির্বাচন এটি।

সীমান্তবর্তী দুর্গম বাঘাইছড়ি পৌরসভা গঠিত হওয়ার পর দ্বিতীয়বারের মতো নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সকাল থেকেই বিভিন্ন ভোট কেন্দ্রে ভোটারদের উপস্থিতি লক্ষ্য করা গেছে। নির্বাচনে মেয়র পদে তিনজন, সাধারণ কাউন্সিলর পদে ২৭ জন ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা ১০হাজার ১৭৭জন। নির্বাচনে পুলিশের পাশাপাশি বিজিবি টহলও জোরদার করা হয়েছে। এছাড়া নির্বাচনি এলাকায় র‌্যাবের উপস্থিতিও লক্ষ্য করা গেছে। সকাল থেকেই শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ চলছে।


রাঙামাটি জেলার অতিরিক্ত পুলিশ সুপার আমির খসরু বলেন, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে পর্যাপ্ত সংখ্যক পুলিশ সদস্য মোতায়ন রয়েছে। যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে আইনশৃঙ্খলা বাহিনী সতর্ক অবস্থায় রয়েছে। পুলিশের পাশাপাশি বিজিবি ও র‌্যাবের টহল জোরদার করা হয়েছে। আশা করি সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ সম্পন্ন হবে। নির্বাচনের পরবর্তী সময়েও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তৎপর রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top