সকল মেনু

হাড়িয়ে যাওয়া শিশু আজহারুল বাবা মায়ের কাছে ফিরে যেতে চায়?

shariatpur ajharul picশরীয়তপুর সংবাদদাতা : স্কুল থেকে সহপাঠিদের সঙ্গে বাস যোগে বাসায় ফেরার পথে হাড়িয়ে যাওয়া শিশু আজহারুল শরীয়তপুর জেলার সখিপুর থানা হেফাজতে রয়েছে। শিশু আজহারুল তার বাবা মায়ের কাছে ফিরে যেতে চায়।

জানাযায়, স্কুল থেকে আজহারুল নামের ৮বছরের এক শিশু ছেলে ৪/৫ জন সহপাঠি বন্ধুদের সঙ্গে স্কুল থেকে বাড়ি যাওয়ার জন্য বাসে উঠে। পথিমধ্যে বন্ধুরা নেমে গেলেও সে বাস থেকে নামতে পারেনি। বাস চালক তাকে বাড়ি থেকে অদুরে অচেনা জায়গাতে নিয়ে নামিয়ে দিয়ে চলে যায় । এভাবে সে পথ হারিয়ে বাড়ী ফেরার জন্য ঘোরতে ঘোরতে শরীয়তপুর জেলার সখিপুর চলে আসে। গত শুক্রবার সকাল ১০টায় শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার সখিপুর থানার ছৈয়াল কান্দি গ্রামের বাবুল সরদারের স্ত্রী আনোয়ারা বেগম শিশু আজহারুলকে তাদের বাড়ির পার্শ্বে কাদতে দেখে বাড়ী নিয়ে যায়। পরে বাবুল সরদারের স্ত্রী আনোয়ারা বেগম শিশু আজহারুলকে সখিপুর থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতিকুর রহমান মানিক সরকারের কাছে নিয়ে যায়। শিশুটি তার নাম আজহারুল বাবা- মাহফুজুর রহমান সরদার, মাতা-সুমিতা বেগম বলতে পারে। আজহারুল বাড়ির ঠিকানা বলতে পারেনা। তবে বাবা-মা সহ তারা ঢাকার সাভারে থাকে বলে জানায়। শিশুটির গায়ে চেকশার্ট ,পরনে জিন্সের প্যানট রয়েছে। শিশুটি তার বাবা মায়ের কাছে ফিরে যেতে চায়। বর্তমানে সে শরীয়তপুর জেলার সখিপুর থানা পুলিশের হেফাজতে আছে। শিশু আজহারুল জানান, সে ৪/৫ জন সহপাঠি বন্ধু নিয়ে একসাথে স্কুল থেকে বাড়ি যাওয়ার জন্য বাসে উঠে। পথিমধ্যে বন্ধুরা নেমে গেলেও সে নামতে পারেনি। পরে গাড়ী থেকে নামতে চাইলে চালক নামিয়ে দিয়ে যায়। ০১৭১৩৩৭৩৬১৮, ০১৭২০০৪৫৪০০ নম্বরে যোগাযোগ করলে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top