অপরাধ রাজশাহী

অপহরণের ৮ দিন পর রায়গঞ্জ থেকে উদ্ধার

images (1)সিরাজগঞ্জ প্রতিনধিঃ নীলফামারী সদর উপজেলার রামনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও তার বন্ধু প্রতিরাম বগুড়া থেকে অপহরণের ৮ দিন পর সিরাজগঞ্জের রায়গঞ্জ থেকে উদ্ধার, এবং অপহরণ কারী ৩ জনকে এলাকাবাসী আটক করে পুলিশের নিকট সোপার্দ কও তবে আরও ২ জন পালিয়েছে।

আটককৃতরা হলো সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার বিক্রমপুরের দেরাজের ছেলে আব্দুল মালেক ও সরদেবপুর গ্রামের আবু বক্কও এবং উল্লাপাড়া উপজেলার সিমলা মোড়দহ গ্রামের ইসমাইলের ছেলে ফরিদ আহম্মেদ। এছাড়াও পালিয়ে যাওয়া অপহরণ কারীরা হলো রায়গঞ্জ উপজেলার মোহরগ্রামের শাহজাহান ও মুন্নাফ এবং উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া গ্রামের ফজল।

রায়গঞ্জ থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ সাড়ে ১২ টার দিকে রায়ড়গঞ্জ উপজেলার মোহারগ্রামের লোকজন মোহাম্মদের পরিত্যাক্ত একটি বাড়ীতে দেখতে পেয়ে তাদের আটক গণ ধোলাই দিয়ে পুলিশে খবর দিলে পুলিশ সেখান থেকে চেয়াম্যান শফিকুল ইসলাম তুহিন ও তার বন্ধু প্রতিরামকে জীবিত উদ্ধার করে রায়গঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে এবং ৩ অপহরণকারীকে থানা হেফাজতে আটক রেখে জিজ্ঞাসাবাদ কবে। উল্লেখ্য গত ২৪ জুলাই বগুড়ার বনানীতে একটি চোরাই মটর সাইকেল উদ্ধার করতে যেয়ে তারা অপহৃত হয়।

পরে অপহরণ কারীরা মোবাইলে চেয়ারম্যানের ভাইয়ের নিকট ৩ কোটি টাকা মুক্তিপণ দাবী করে।